ঢাকাSunday , 7 March 2021
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দিতে সড়ক দূঘর্টনা আহত ২০

Link Copied!

মোঃ হাসান চৌধুরী,নবীগঞ্জ প্রতিনিধিঃ  ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মডেল বাজার নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় লোকজন সিলেট, মৌলভীবাজার ও নবীগঞ্জ হাসপাতালে প্রেরণ করেছেন।

 

রবিবার (৭মার্চ) বিকেলে এই সড়ক দুঘর্টনাটি ঘটে। আহতদের মধ্যে প্রাইভেট কার (মাইক্রো) চালক এর অবস্থা আশংখ্যা জনক। আহত মাইক্রো চালক ওসমানী নগরের কলারাই গ্রামের এরশাদ আলীর পুত্র মোঃ সুজন মিয়া (২৩)।

 

 

ছবি : দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া মাইক্রোবাস

 

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাইওয়ের সাব-ইন্সেপেক্টর মোঃ সফিকুল ইসলাম জানান, প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো গ-১৭১৪৮৭) ঢাকা থেকে সিলেট আসার পথ্যি মধ্যে মডেল বাজার নামক স্থানে সিলেট থেকে কুমিল্লা যাওয়ার পথে কুমিল্লা ট্রান্সপোর্ট (ঢাকা মেট্রো ব-১১৪১৩৩) বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায় এবং বাসটি নিয়ন্ত্রন হারিয়ে জমিতে পরে যায়।

ঘটনার খবর পেয়ে হাইওয়ের থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।দুর্ঘটনা কবলিত গাড়ি ২টি কে উদ্ধার করে হাইওয়ে পুলিশের হেফাজতে নেওয়া হয়।এ ঘটনায় আহত ২০ জনের মধ্যে ১ জনের পরিচয় পাওয়া গিয়েছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।