ঢাকাFriday , 28 June 2024
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা থেকে লাখাই বেড়াতে এসে পানিতে ডুবে এক যুবকের মৃত্যু

এম এ ওয়াহেদ
June 28, 2024 3:30 pm
Link Copied!

ঢাকা থেকে লাখাইয়ে বিয়ে বাড়ীতে বেড়াতে এসে পানিতে ডুবে মো: উসমান মিয়া এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের বাড়ী ঢাকা যাত্রাবাড়ী এলাকায়। তার বাবার নাম জয়নাল মিয়া। স্থানীয় ও হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর টিম লিডার আব্দুল আহাদ সুত্রে জানা যায়, লাখাই উপজেলার লাখাই ইউনিয়নের মহরমপুর গ্রামের মৃত রজব আলীর ছেলে সুরআলমের বাড়ীতে বিয়ের অনুষ্ঠানে আসছিল।

শুক্রবার (২৮জুন) সকাল ১১টার দিকে মহরমপুর গ্রামের নিকটবর্তী চিকনপুর নামক ব্রিজের নিকট নদীতে ১০- ১১ জন লোক নদীতে গোসল করতে নামেন এক পর্যায়ে পানির স্রোতে উসমান মিয়া পানিতে তলিয়ে যায়। এসময় উসমানের সঙ্গীরা পানিতে উঠে আসে এবং আমাদেরকে সকাল ১১টা ৫৫ মিনিটে সংবাদ দিলে আমিসহ আমার সঙ্গীয় টিম ঘটনাস্থলে পৌছার ১- ২ মিনিট আগে যুবক উসমান কে উদ্ধার করা হয়।

এ বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত চম্পক দাম এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, সংবাদ পেয়ে আমার থানার পুলিশের উপ-পরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ সঙ্গীয় পুলিশ ফোর্স সহ ঘটনাস্থলে পাঠিয়েছি। স্থানীয় সুত্রে জানা যায়, পানিতে ডুবে মারা যাওয়া যুবকের লাশ তার ঢাকা যাত্রাবাড়ী প্রেরনের প্রস্তুতি চলছে।