ঢাকাWednesday , 22 November 2023
আজকের সর্বশেষ সবখবর

ডাঃ এসকে ঘোষসহ ৪ জনের জামিন না-মঞ্জুর

এম এ রাজা
November 22, 2023 10:39 am
Link Copied!

ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর ঘটনায় ডাক্তার এস কে ঘোষসহ চারজনের জামিন নামঞ্জুর করে আবারও কারাগারে পাঠিয়েছেন আমলি আদালত হবিগঞ্জ ১ এর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জাকির হোসেন।

মঙ্গলবার ২১ নভেম্বর দুপুর ১টার দিকে ডাঃ এসকে ঘোষসহ চারজনের জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে আবারও তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

এছাড়াও একই সাথে মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই,আব্দুল্লাহ আল আজাদ আদালতের কাছে আসামীদের রিমান্ড আবেদন করলে আদালত পরবর্তীতে রিমান্ড আবেদন করার নির্দেশ প্রদান করেন। পরবর্তীতে রিমান্ড আবেদন করার কথা নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই,আব্দুল্লাহ আল আজাদ।

জানা যায়, ডাঃ এসকে ঘোষের ভুল চিকিৎসায় নিহত রহিমা খাতুন নামের ওই মহিলার ভাতিজা রহমত আলী নামের ব্যক্তির দায়ের করা মামলার প্রেক্ষিতে গত ১৪ নভেম্বর উচ্চ আদালতে আগাম জামিনের আবেদন করেন ডাক্তার সহ ওই চার ব্যক্তি।

উচ্চ আদালতের বিচারক মোঃ আবু তাহের, মোঃ সাইফুর রহমান ও মোঃ বাশির উল্লাহ ৩ জনের যৌথ বেঞ্চ জামিন আবেদন না মঞ্জুর করে চারজনকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন। এরপর আজ ২১ নভেম্বর আবারো হবিগঞ্জের আদালতে ডাঃ সহ অভিযুক্ত চার ব্যক্তি জামিন আবেদন করলে আদালত নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

ডাঃ এস কে ঘোষ ছাড়াও মামলায় অন্য অভিযুক্তরা হলেন দি জাপান বাংলাদেশ হাসপাতালের মালিক এ কে আরিফুল ইসলাম, ওই প্রতিষ্ঠানের ম্যানেজার জনি আহমেদ এবং একই প্রতিষ্ঠানে কর্মরত সাবেক মেম্বার কাঞ্চন মিয়ার ছেলে হাবির হোসাইন।