ঢাকাFriday , 6 August 2021
আজকের সর্বশেষ সবখবর

জেলা প্রশাসনের অভিযান : ৪২ মামলায় জরিমানা আদায়

Link Copied!

খায়রুল ইসলাম সাব্বির ||  দেশে প্রতিদিন ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্তের সংখ্যা, বাড়ছে মৃত্যুর হার, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানের নির্দেশে জেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধির উপরে নিয়মিত  অভিযান পরিচালনা করা হচ্ছে । সরকার কর্তৃক ঘোষিত কঠোর লকডাউন ও সরকারি বিধিনিষেধ প্রতিপালন করতে হবিগঞ্জ সদর উপজেলা সহ জেলার ৯টি উপজেলায় কঠোর অবস্থান নিয়েছে প্রশাসন।

শুক্রবার ( ৬ আগস্ট )  সকাল থেকে বিকেল ৪ টা পর্যন্ত জেলা সদর ও প্রত্যেকটি উপজেলায় জেলা প্রশাসন কর্তৃক নির্ধারিত আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার ও মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। কঠোর লকডাউন কার্যকর করতে জেলা সদর উপজেলা সহ জেলার নবীগঞ্জ, বাহুবল, শায়েস্তাগঞ্জ, লাখাই, চুনারুঘাট, মাধবপুর, আজমিরীগঞ্জ ও বানিয়াচং উপজেলায় পুলিশ, আনসার, র‌্যাব, বিজিবির পাশাপাশি সেনাবাহিনী মোতায়েন রয়েছে।

 

 

 

 

ছবি : অভিযানের সময় সতর্কাবস্থানে প্রশাসনসহ যৌথবাহিনীর সদস্যরা

 

 

 

 

বিভিন্নস্থানে দোকানপাট খোলা রাখায় ও স্বাস্থ্যবিধি না মেনে সরকারি বিধিনিষেধ অমান্যসহ বিভিন্ন কারণে ৭ টি মোবাইল কোর্টের মাধ্যমে ৪২ টি মামলায় ৪২ জন ব্যাক্তিকে মোট ১৭ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এরই সাথে  জেলা প্রশাসন থেকে জানানো হয়, আইনশৃঙ্খলা বাহিনীর টহল ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে।