ঢাকাসোমবার , ৯ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জেলা পুলিশের মাষ্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
মে ৯, ২০২২ ৪:০২ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলা পুলিশের মাষ্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯মে) সাড়ে ৭ টার দিকে পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে হবিগঞ্জ জেলার বিভিন্ন ইউনিট ইনচার্জ, অফিসার ও ফোর্সদের অংশ গ্রহণে এই মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

সুসজ্জিত অভিবাদনের মধ্য দিয়ে মঞ্চ থেকে সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি। এ সময় পুলিশ সুপার প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের শারীরিক ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন।

পুলিশ সুপার প্যারেড পরিদর্শন শেষে সন্তুষ্টি প্রকাশ করে এবং জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে বিভিন্ন ধরণের দিক- নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার ।

ছবি : জেলা পুলিশের মাসিক কল্যাণ সভার ছবি

পরবর্তীতে তিনি সকাল ৯ টার দিকে হবিগঞ্জ জেলা পুলিশ লাইন্সের ড্রিল শেডে মাসিক কল্যাণ সভায় অংশ গ্রহণ করেন। এ সময় তিনি অত্র জেলার সকল অফিসার ও ফোর্সের সার্বিক কল্যাণ নিশ্চিতকরণ ও তাদের বিভিন্ন সুবিধা, অসুবিধার কথা শুনেন। সভা শেষে জেলার অফিসার ও ফোর্সদের বিভিন্ন কৃতিত্বপূর্ণ কাজের জন্য পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার হিসেবে পুলিশ সুপার অফিসার ও ফোর্সের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।

সকাল ১০ টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলণ কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় অংশ গ্রহণ করেন। উক্ত মাষ্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মাহমুদুল হাসান ও প্যারেড কমান্ডার হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের ও অত্র জেলার সকল অফিসার ইনচার্জগণ।

Developed By The IT-Zone