ঢাকাশুক্রবার , ৬ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার
মে ৬, ২০২২ ১০:০১ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিভিন্ন স্থানে ছাত্রলীগ নেতাকর্মীরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন। আনন্দ মিছিল শেষে হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের ‘বেসরকারি সদস্যদের বিল এবং বেসরকারি সদস্যদের সিদ্ধান্ত-প্রস্তাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এড. আব্দুল মজিদ খান এবং সাবেক সংরক্ষিত নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শুভ দাশের নেতৃত্বে গত বৃহস্পতিবার (৫মে) রাতে হবিগঞ্জ পৌর এলাকার প্রধান সড়কসহ বিভিন্ন এলাকায় ছাত্রলীগ নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করেন।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শুভ দাশ জানান, দীর্ঘদিন পর বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা হবিগঞ্জ জেলা ছাত্রলীগ কমিটির অনুমোদন দেন। এর আগের কমিটি নানা অনিয়ম ও দূর্নীতির কারনে একবার স্থগিত ও পরে বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

অতীতের ব্যর্থতার মুছে এবার বঙ্গবন্ধুর আদর্শের ছাত্রলীগ গড়ে তোলার চেষ্টা করা হবে। আনন্দ মিছিল শেষে হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এড. আব্দুল মজিদ খান ও সাবেক সংরক্ষিত নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন, সৌরভ দাশ, উত্তম, রাজেশ,সানি আহমেদ, অন্তর আহমেদ, অয়ন আহমেদ, রাজন চৌধুরী, সুবির দাশ, সুংশকর দাশ, রিমন, সাব্বির, মিল্টন, সজীব, বাপ্পারাজ, স্বদেশ, রুবেল, সঞ্জয়, তনুসহ হবিগঞ্জ জেলা ছাত্রলীগের একঝাক নেতা-কর্মী।

Developed By The IT-Zone