ঢাকাWednesday , 12 June 2024
আজকের সর্বশেষ সবখবর

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নবীগঞ্জ থানার ওসি মাসুক আলী

Link Copied!

হবিগঞ্জ জেলায় টানা দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন নবীগঞ্জ থানার ওসি মো. মাসুক আলী। মঙ্গলবার (১১ জুন) হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ নবীগঞ্জ থানাকে জেলার “শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ “হিসাবে মনোনিত করে পুলিশ সুপার আক্তার হোসেন (বিপিএম-সেবা) অফিসার ইনচার্জ মো. মাসুক আলীকে ক্রেষ্ট তুলে দেন ।

জানা যায়,অপরাধ, মামলা তদন্ত, মাদক উদ্ধার, পেশাদার ডাকাত গ্রেফতার, গ্রেফতারী ও সাজা আসামী গ্রেফতার সহ আইন শৃংখলা রক্ষায় টিম নবীগঞ্জ থানার কার্যক্রমে চিরনি অভিযান চালিয়ে সব অপরাধমূলক কর্মকাণ্ডে প্রতিরোধ গড়ে তুলতে সক্রিয়ভাবে কাজ করছে।

এ ব্যাপারে ওসি মাসুক আলীর সাথে কথা বললে তিনি জানান, এ সাফল্য “টিম নবীগঞ্জ থানার” সকল অফিসার ও ফোর্সের সম্মিলিত প্রচেষ্টা ও পরিশ্রমের ফসল। টিম নবীগঞ্জ থানা জনগনের সেবা ও আইন শৃংখলা রক্ষায় বদ্ধ পরিকর।

উল্লেখ্য, ওসি মাসুক আলী গত বছরের ৫ই সেপ্টেম্বরে নবীগঞ্জ থানায় যোগদান করেন এবং ২৩ অক্টোবর নবীগঞ্জ থানার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছিলেন। এর আগে তিনি আজমিরীগঞ্জ থানায় ও এসব অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে সক্রিয় অবস্থান তৈরি করেছিলেন।