ঢাকাThursday , 16 March 2023
আজকের সর্বশেষ সবখবর

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন আজমিরীগঞ্জ থানার মোঃ মাসুক আলী

Link Copied!

পুরষ্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ফেব্রুয়ারী/২০২৩ মাসে সকল ক্ষেত্রে সাফল্যের জন্য আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী’কে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনয়ন করা হয়।

বুধবার (১৫মার্চ) পুলিশ লাইন্স হবিগঞ্জে মাসিক কল্যান সভায় হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এসএম মুরাদ আলি শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর সম্মাননা ক্রেস্ট অফিসার ইনচার্জ আজমিরীগঞ্জ মোঃ মাসুক আলীর হাতে তুলে দেন। একই সাথে আজমিরীগঞ্জ থানার এসআই প্রদীপ রায়’কে শ্রেষ্ঠ এসআই এর সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এসএম মুরাদ আলি কল্যান সভায় বলেন , টিম ওয়ার্ক এর সহিত কাজ করলে হাওর অঞ্চলেও কাজ করে প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব অর্জন করা যায়। আজমিরীগঞ্জ থানা পুলিশ তাদের কাজের স্বীকৃতি স্বরূপ এই সম্মাননা পেল।

উল্লেখ্য যে, গত ফেব্রুয়ারী মাসে আজমিরীগঞ্জ থানা ও শিবপাশা পুলিশ ফাঁড়ির অফিসার ও ফোর্স থানা এলাকায় রাত ০৮.০০ ঘটিকায় একটি ইজিবাইক ছিনতাই হলে তাৎক্ষনিক আজমিরীগঞ্জ থানা ও শিবপাশা পুলিশ ফাঁড়ির পুলিশ অভিযান পরিচালনা করে ইজিবাইক উদ্ধার, জড়িত ০২জন আসামীকে গ্রেফতার, ছিনতাইকাজে ব্যবহৃত মোটরসাইকেল আটক, ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করে এবং মামলা নিয়ে আসামীদের কোর্টে প্রেরণ করে।

এছাড়া “টিম আজমিরীগঞ্জ থানা” অভিযান পরিচালনা করে ৭৭লিটার দেশীয় তৈরী চোলাইমদ উদ্ধার, ০২কেজি গাঁজা, ২বোতল ফেনসিডিল ও ৩০পিছ ইয়াবা ট্যাবলেট সহ ৫জন আসামীকে গ্রেফতার করে। ৪জন সাজাপ্রাপ্ত আসামী ও ৩৬জন গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করে।

উল্লেখ্য যে, অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী এর পূর্বে হবিগঞ্জ সদর মডেল থানায় অফিসার ইনচার্জ থাকাকালে ২০২১ সালে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ আইজিপি ব্যাজ প্রাপ্ত হন। কল্যান সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার, মোঃ খলিলুর রহমান, সহকারী পুলিশ সুপার, মাধবপুর সার্কেল, নির্মলেন্দু চক্রবর্তী এবং সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, তদন্ত কেন্দ্র ও ফাঁড়ির ইনচার্জ সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পুরস্কার প্রাপ্তির ব্যাপারে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলী দৈনিক আমার হবিগঞ্জকে বলেন,হাওড়বেষ্টিত আজমিরীগঞ্জ থেকে ভাল কাজ করার স্বীকৃতি পেলাম।পুরষ্কার পাওয়া টা বড় কথা নয়,ভাল কাজের স্বীকৃতি পাওয়াটা বড়।

তিনি আজমিরীগঞ্জের সচেতন এলাকাবাসী,গনমাধ্যমকর্মী,সহ সকল শুভাকাঙ্ক্ষীকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এহেনও কাজ যাতে বজায় রাখতে পারেন সেজন্য সকলের সহযোগিতা কামনা করেন।