ঢাকাবুধবার , ২৫ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় শিক্ষা সপ্তাহে জেলা পর্যায়ে জনাব আলী কলেজ শিক্ষার্থীদের কৃতিত্ব

ইমদাদুল হোসেন খান
মে ২৫, ২০২২ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় হবিগঞ্জ জেলা পর্যায়ে বানিয়াচং জনাব আলী সরকারী কলেজের শিক্ষার্থীরা কৃতিত্ব অর্জন করেছে।

জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন ওই কলেজের শিক্ষার্থী নাদিম তাজওয়ার তাসীন। এছাড়া ৫টি ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে কলেজটির শিক্ষার্থীরা। তারা হলেন ইংরেজী বক্তৃতায় সুদীপ্ত মন্ডল প্রিতম, রচনা প্রতিযোগিতায় মোবারক মিয়া, হাম-নাত প্রতিযোগিতায় হাফিজা আক্তার অরনি এবং জারি গান প্রতিযোগিতায় হাফিজা আক্তার অরনি ও তার দল।

জনাব আলী সরকারী কলেজ ছাড়াও বানিয়াচং আইডিয়াল কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র সাকিব মিয়া উচ্চাঙ্গ নৃত্য প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে।তাছাড়া মাধ্যমিক পর্যায়ের ‘ক’ বিভাগের জারি গান প্রতিযোগিতায় বানিয়াচং মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রঞ্চনা ও তার দল এবং জারি গান ‘খ’ বিভাগের প্রতিযোগিতায় মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ফয়েজ ও তার দল চ্যাম্পিয়ন হয়েছে।

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ রোভার নির্বাচিত হয়েছেন শচীন্দ্র কলেজের স্নাতক ৪র্থ বর্ষের ছাত্রী শাসমিন আক্তার। উপজেলা শিক্ষা অফিসার কাউসার শোকরানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

অন্যদিকে শিক্ষা সপ্তাহ ছাড়াও জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় জেলা পর্যায়ে ‘ক’ গ্রুপের দাবা খেলায় বানিয়াচং মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নুসরাত জাহান পুস্প ও ‘ক’ গ্রুপের নজরুলগীতি প্রতিযোগিতায় বানিয়াচং মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রঞ্চনা চ্যাম্পিয়ন হয়েছে বলে বিদ্যালয়টির প্রধান শিক্ষক ভানু চন্দ্র চন্দ দৈনিক আমার হবিগঞ্জকে জানিয়েছেন।

Developed By The IT-Zone