ঢাকাFriday , 31 March 2023
আজকের সর্বশেষ সবখবর

জনসেবাকে ইবাদত মনে করে কাজ করি-মোতাচ্ছিরুল ইসলাম

Link Copied!

সদর উপজেলার ৫নং গোপায়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দীঘলবাগ ফকির হাটির শাহী ঈদগাহ পুনর্নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, হবিগঞ্জ সদর-শায়েস্তাগঞ্জ-লাখাই আসনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও জেলা যুবলীগের সভাপতি প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম।

শুক্রবার (৩১ মার্চ) বিকাল ৩টায় দীঘলবাগ ফকির হাটির সর্দার ময়না মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন করেন তিনি।

এসময় উপস্থিত ঈদগাহ কমিটি ও আয়োজকদের উদ্দেশ্যে মোতাচ্ছিরুল ইসলাম বলেন,বর্তমান সরকার সকল ধর্মের মানুষকে সমানভাবে বিবেচনা করে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মাধ্যমে আমার নির্বাচনী এলাকার প্রতিটি মসজিদ মাদ্রাসা কবরস্থান মন্দির ও শ্মশানে একাধিকবার অনুদান দিয়েছি।

সকল ক্ষেত্রে অভাবনীয় উন্নয়ন করার জন্য চেষ্টা করে যাচ্ছি। জনসেবাকে ইবাদত মনে করে জনগণের জন্য কাজ করি আগামীতেও করতে চাই। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার জন্য দোয়া করতে সকল মুসল্লিদের প্রতি আহ্বান জানান।

তিনি আরো বলেন,ধর্ম প্রতিষ্ঠানের প্রতি প্রধানমন্ত্রীর সুদৃষ্টি রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন উদার চেতনার অধিকারী একজন খাঁটি ঈমানদার মুসলমান।

তিনি কখনও ইসলামকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করেননি। তারই যোগ্য উত্তরসূরি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের উন্নয়ন করে মুসলিম জনগোষ্ঠীর ধর্মীয় কর্মকান্ডকে যথাযোগ্য মর্যাদায় উন্নতি করেছেন। ভিত্তিপ্রস্তুর স্থাপনের সময় ঈদগাহ কমিটির সদস্য,এলাকার মুরুব্বিসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।