ঢাকাশনিবার , ৩০ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চেয়ারম্যান প্রার্থী লোকমান হুসেন’কে ফুলেল সংবর্ধনা

দৈনিক আমার হবিগঞ্জ
জানুয়ারি ৩০, ২০২১ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

মোফাজ্জল ইসলাম সজীব, নবীগঞ্জ থেকে ।। নবীগঞ্জে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৮ নং সদর ইউনিয়ন এর  চেয়ারম্যান প্রার্থী লোকমান হোসেন কে ফুল দিয়ে সংবর্ধনা জানিয়েছেন যুবসমাজ ।
শনিবার (৩০ জানুয়ারি) দুপুর ১২ টায়  ৮ নং সদর ইউনিয়নের রসুগঞ্জ বাজারে  চেয়ারম্যান প্রার্থীর লোকমান হোসেন  তার নিজ মার্কেট মিহাজ শপিং সেন্টারের সামনে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানে হয়  । এসময়  সৈয়দ ফরহাদ আহমেদ ওয়াসিম  বলেন লোকমান ভাই আমাদের যুব সমাজের আইকন তারুণ্যের অহংকার  ।

ছবি : চেয়ারম্যান প্রার্থী লোকমান হোসেনকে ফুল দিয়ে বরণ করছে যুবকরা

উনি চেয়ারম্যান প্রার্থী হয়েছেন শুনে এলাকায় খুশির বন্যা বয়ে গেছে  । খুব আলোচনার মধ্যে রয়েছেন লোকমান হোসেন। নির্বাচন কাছাকাছি হওয়ায় প্রচার-প্রচারণা শুরু হয়ে গেছে । এলাকাভিত্তিক ভোট চাওয়া। বাড়িতে বাড়িতে এবং চায়ের দোকানগুলোতে রয়েছে নির্বাচনী হাওয়া ।
গ্রাম মহল্লায় ভোট চাইতে ছুটে চলছে লোকমান হোসেন । বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে আর্থিক সহযোগিতা করে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। ভোটারদের মনে স্থান করে নিয়েছেন ভালোবাসার মানুষ হিসেবে । তরুণ প্রজন্মের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে এই প্রার্থী ।
ভোটাররা জানান, লোকমান হোসেন শুরু থেকে জনগণের পাশে রয়েছেন । সাধারণ মানুষের অধিকার নিশ্চিত করতে তার কোনো বিকল্প নেই।  তিনি চেয়ারম্যান  নির্বাচিত হলে পাল্টে যাবে ৮ নং সদর ইউনিয়ন এর চিত্র,  বইবে উন্নয়নের ছোঁয়া। ৮ নং সদর ইউনিয়ন হবে আধুনিক ও মডেল ইউনিয়ন । সব মিলিয়ে নতুন  চমকের অপেক্ষায় ৮ নং  সদর ইউনিয়নবাসী ।

Developed By The IT-Zone