ঢাকারবিবার , ১৯ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চেক ডিজঅনার মামলায় নুরপুর ইউপি চেয়ারম্যান মুখলিছ মিয়ার ৩ মাসের কারাদন্ড

তারেক হাবিব
জুন ১৯, ২০২২ ৯:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের সমালোচিত চেয়ারম্যান মো. মুখলিছ মিয়াকে চেক ডিজঅনার মামলায় ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২ লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।

গত ৬ জুন হবিগঞ্জ যুগ্ম ও দায়রা জজ আদালতের বিচারক মিথিলা ইসলাম এ আদেশ প্রদান করেন। আদালতে রায় ঘোষণার সময় অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মো. মুখলিছ মিয়া পলাতক ছিলেন বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদী পক্ষের আইনজীবি আব্দুল্লা বাকের শেখ জনি ও পাবলিক প্রসিকিউটর আব্দুল মতিন।

মামলা ও বাদী সূত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের সুরাবই গ্রামের ওসমান গনির পুত্র মাদ্রাসা শিক্ষক মাওলানা আব্দুল মান্নানের কাছ থেকে প্রায় ৩ বছর পারিবারিক প্রয়োজনে ১ লাখ টাকা কর্জ গ্রহন করেন ইউপি চেয়ারম্যান মুখলিছ। পরে সময়মত টাকা পরিশোধ না করে টালবাহানা শুরু করেন তিনি।

বিষয়টির কোন উপায়ন্তর না পেয়ে অবশেষ আদালতের দারস্থ হন মাদ্রাসা শিক্ষক মাওলানা আব্দুল মান্নান। শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় দেব জানান, কোন আদেশ এখনো থানায় পৌছায়নি, পৌছালে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হবে।

এর আগে ত্রাণ ও চাল আত্মসাতের অভিযোগে নুরপুর ইউপি’র চেয়ারম্যান মুখলিছ মিয়াকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার বিভাগ। একই অভিযোগে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক কমিটির সহ-প্রচার সম্পাদক পদ থেকে বহিস্কার হন তিনি।

 

Developed By The IT-Zone