ঢাকাTuesday , 12 December 2023
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাট-বাহুবল আঞ্চলিক মহাসড়কে অবৈধ পার্কিং

Link Copied!

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলা নতুন বাজার সাটিয়াজুরী ভায়া চুনারুঘাট আঞ্চলিক মহাসড়কে ভারী যন্ত্রপাতির ট্রেইলর গাড়ির অবৈধ পার্কিংয়ে দু’পাশ ধ্বংসে পড়ছে সড়ক ভোগান্তিতে পথচারীগণ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার নতুনবাজারে অবস্থিত ওমেরা সিলিন্ডার কোম্পানির কাঁচামাল বহনকারী ভারী যন্ত্রপাতি লোডের ট্রেইলর ট্রাক অবৈধভাবে আঞ্চলিক মহাসড়ক দখল করে অসংখ্য গাড়ি পার্কিং করে রেখেছে। যার ফলে এক বছর হতে না হতেই আঞ্চলিক এ মহাসড়কের দু’পাশ ধ্বংসে পড়ছে,পাশাপাশি ফাঁটল দেখা দিয়েছে বেশ কিছু জায়গা জোরে।

এই সড়কপথে শত-শত যানবাহনের পাশাপাশি স্কুল, কলেজের শিক্ষার্থীসহ কয়েক লক্ষ মানুষের যাতায়াত নিয়মিত। কিন্তু দিনের পর দিন অবৈধভাবে পার্কিংয়ের ফলে বাঁধাগ্রস্থসহ দূর্ঘটনা লেগেই আছে দাবি এলাকার বাসিন্দাগণের।

ক্ষোভে আল এমরান খান সহ অসংখ্য ভুক্তভোগী গণমাধ্যম সহ গণমাধ্যম কর্মীদের কাছে অভিযোগ সহ প্রশাসনের দৃষ্টি কামনা করেন।

জানা যায়, ২১ডিসেম্বর ২০২২ সালে সড়ক ও জনপথ অধিদপ্তর ও সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের বাস্তবায়নের কয়েক কোটি টাকা ব্যয়ে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি এ আঞ্চলিক মহাসড়ক উদ্বোধন করেন।

এ বিষয় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমানের সাথে কথা হলে তিনি জানান,এ বিষয়ে অবগত নই,তবে এমন কিছু হলে ব্যবস্থা গ্রহন করা হবে।