ঢাকাসোমবার , ১৩ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে সামাজিক সংগঠন ফ্রেন্ডস সোসাইটির নতুন কমিটি গঠন

দৈনিক আমার হবিগঞ্জ
সেপ্টেম্বর ১৩, ২০২১ ৯:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি  || সামাজিক সংগঠন চুনারুঘাট ফ্রেন্ডস সোসাইটি ২০০১ ব্যাচ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির সভাপতি আকতার সাজু ও সাধারণ-সম্পাদক ধ্রুবদেব ছোঠনের সাক্ষরিত পত্রে রবিবার (১২ সেপ্টেম্বর) ৮১ জন সদস্য বিশিষ্ট নতুন কমিটি প্রকাশ করা হয়।
জানা যায়, গত শনিবার (২৮ আগষ্ট) রাত ৮.০০ ঘটিকায় “শেরাটন রেষ্টুরেন্টে ‘‘সংগঠনের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়।  সংগঠনটির সভাপতি আকতার সাজুর সভাপতিত্বে ও সাধারণ-সম্পাদক  হাছান আলী জোটন এর পরিচালনায় এই কর্মী সমাবেশ অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়। উক্ত সভায় ৮১ জন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

ছবি : কমিটি গঠন করার পর ফ্রেন্ডস সোসাইটির সদস্যদের ফটোসেশন

এ সময় চুনারুঘাট ফ্রেন্ডস সোসাইটি ২০০১ এর সকল সদস্যের অনুমতিক্রমে মো: রিয়াজুল কাদির লস্কর মিটুকে প্রধান উপদেষ্টা, রঞ্জিত মোহন তালুকদার, নিয়াজ মোর্শেদ চৌধুরী (সুইট), শাকিল এম. খান তানাম, বাপ্পী চন্দ্র শীল, কামরুজ্জামান জাবেদ, রাসেশ্বর পাল টুটু, ইশতুয়াক সুজন ও ইমন সাহাকে উপদেষ্টামন্ডলী নির্বাচিত করা হয়।

উক্ত কমিটিতে মোঃ আকতার সাজুকে সভাপতি, বশির আহমেদকে সিনিয়র সহ-সভাপতি, শফিকুল ইসলাম শফিক ও রাজীব বৈদ্যকে সহ-সভাপতি, মোঃ হাছান আলী (জোটন) ও আবুল কালাম আজাদকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং ধ্রব দেব ছোটনকে সাধারন সম্পাদক ও চন্দন রায়কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৮১ জন সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। কমিটি গঠন শেষে ৪৫ জন সদস্যদের উপস্থিতে আনন্দ ভোজ করে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

এ দিকে নব্য গঠিত চুনারুঘাট ফ্রেন্ডস সোসাইটি ২০০১ ব্যাচ এর নতুন কমিটির সকল নতুন সদস্যদের অভিনন্দন জানান আমেরিকা প্রবাসী ও সংগঠনটির প্রধান উপদেষ্টা মো: রিয়াজুল কাদির লস্কর। 

Developed By The IT-Zone