ঢাকাশনিবার , ২৮ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে ৫ প্রাইভেট ক্লিনিক ও হাসপাতাল সিলগালা

মুহিন শিপন,শায়েস্তাগঞ্জ
মে ২৮, ২০২২ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

চুনারুঘাটে অনিবন্ধিত পাঁচটি প্রাইভেট ক্লিনিক ও হাসপাতাল সিলগালা করে দিয়েছে স্বাস্থ্য বিভাগ। শনিবার (২৮ মে) দুপুরে উপজেলার উত্তর বাজার, মধ্যবাজার ও শায়েস্তাগঞ্জ নতুনব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করেন সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নুরুল হক।

এসময় বৈধ কাগজপত্র না থাকায় চুনারুঘাটের এম কে হাসপাতাল, ঢাকা ডায়াগনস্টিক সেন্টার, গ্রীণ লাইফ ডায়াগনস্টিক সেন্টার, শায়েস্তাগঞ্জ নতুনব্রীজ এলাকার পিপলস মেডিকেল সেন্টার ও সুর্যের আলো হাসপাতাল সিলগালা করে দেওয়া হয়। একই সাথে ৩ টি হাসপাতালের লাইসেন্স নবায়ন করতে ১ মাসের সময় বেধেঁ দেওয়া হয়।

এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নুরুল হক বলেন, স্বাস্থ্য অধিদফতরের নির্দেশ মোতাবেক জেলা জুড়ে অবৈধ প্রাইভেট হাসপাতালের তালিকা তৈরি করে অভিযান পরিচালনা করা হচ্ছে। চুনারুঘাটে নিবন্ধন না থাকায় ৫ টি হাসপাতাল বন্ধ করে দেওয়া হয়েছে। নিবন্ধন পাওয়ার পর এগুলো আবার চালু করতে পারবে। এছাড়াও ৩ টি হাসপাতালকে তাদের লাইসেন্স নবায়নের জন্য ১ মাস সময় দেওয়া হয়েছে।

এসময় জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেলোয়ার হোসেন চৌধুরী ও চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোজাম্মেল হোসেন উপস্থিত ছিলেন।

অভিযানে সার্বিক সহযোগিতা করে চুনারুঘাট ও শায়েস্তাগঞ্জ থানার একদল পুলিশ।

Developed By The IT-Zone