ঢাকাThursday , 23 March 2023
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

এম এ রাজা
March 23, 2023 7:44 pm
Link Copied!

হবিগঞ্জের চুনারুঘাটে ঘর থেকে স্বামী, স্ত্রী ও সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকালে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গাদিশাল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সূর্যল হক (৪৫), স্ত্রী জেসমিন আক্তার (৩৫) প্রতিবন্ধী সন্তান ইয়াসিন (১০)। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। খবর পেয়ে পুলিশ বিভাগের ঊর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, তিনজনের মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে ছুটে যান স্থানীয় জনপ্রতিনিধি, পুলিশ বিভাগের উর্ধতন কর্মকর্তাসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তারা। তদন্ত শুরু করে পুলিশ, পুলিশ ব্যুারো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সহ বিভিন্ন সংস্থা।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক বিকালে জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে ছুটে যান। সূর্যল হকের মরদেহ ঘরের তীরে ঝুলন্ত, তার স্ত্রীর মরদেহ খাটের নিচে এবং প্রতিবন্ধী ছেলের মরদেহ খাটের উপর থেকে উদ্ধার করা হয়েছে। পুলিশি তদন্ত ও ময়না তদন্তের পর সঠিকভাবে তাদের মৃত্যু কারণ জানা যাবে। এ নিয়ে বিভিন্ন সংস্থা তদন্ত করছে।

খবর পেয়ে হবিগঞ্জের পুলিশ সুপার মুরাদ আলি, মাধবপুর সার্কেলের সিনিয়র এএসপি নির্মলেন্দু চক্রবর্ত্তী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।