ঢাকাSaturday , 27 January 2024
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে ২ স্কুলছাত্র নিখোঁজ : জনমনে আতঙ্ক

Link Copied!

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ২ স্কুলছাত্র নিখোঁজের ঘটনা ঘটেছে। নিখোঁজের ঘটনায় ইতিমধ্যে ১৭ জানুয়ারি নিখোঁজ হওয়া নয়নের মা ও সালমানের মা ২০ জানুয়ারি চুনারুঘাট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন করেন বলে নিশ্চিত হওয়া গেছে।

এ ঘটনায় চুনারুঘাটে আতঙ্ক সৃষ্টি হয়েছে। নিখোঁজ ২ স্কুলছাত্র হল মিরাশী ইউনিয়নের সোনাতুলা গ্রামের নুহ মিয়ার ছেলে বাহুবল হামিদ নগর কওমি মাদরাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী সালমান আহমেদ (১৫) ও একই এলাকার দুবাই প্রবাসী সুহেল মিয়ার ছেলে নয়ন মিয়া (৭)। নয়ন স্থানীয় একটি ব্র্যাক স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র। এছাড়াও ২নং আহম্মাদাবাদ ইউনিয়নের আমুরোড বাজার ব্যবসায়ী বনগাঁও গ্রামের বাসিন্দা ফয়সল মিয়া,৩নং দেওরগাছ ইউনিয়নের আমকান্দি গ্রামের আব্দুল জাহিরের পুত্র, বাক প্রতিবদ্ধী জুনাইদ মিয়া (১৬) নিখোঁজ হয়েছেন।

নিখোঁজ সালমানের মা মাহমুদা আক্তার বলেন, ‘সালমান মাদরাসায় ও নয়ন স্থানীয় একটি স্কুলে লেখাপড়া করে। ঘটনার দিন বিকেলে গোয়াছপুর মাদরাসায় ওয়াজ মাহফিলে যাওয়ার কথা বলে বের হয়েছিল দুইজন।এরপর থেকেই নিখোঁজ রয়েছে তারা।’

চুনারুঘাট থানার ওসি হিল্লোল রায় জানান, তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে। অনেক খোঁজ করেও সন্ধান না পাওয়ায় পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) নেওয়া হয়েছে। তাদের খোঁজে দেশের বিভিন্ন থানায় বার্তা দেওয়া হয়েছে এবং পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।