ঢাকাশুক্রবার , ১৮ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে হকারের ওপর হামলা : পত্রিকা ছিড়ে বিনষ্ট

স্টাফ রিপোর্টার
নভেম্বর ১৮, ২০২২ ৯:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

চুনারুঘাটে কদর আলী (৫০) নামের এক পত্রিকা বিক্রেতাকে প্রকাশ্যে পিঠিয়ে আহত করে তার পত্রিকা ছিড়ে ফেলেছে। এ ঘটনায় সাংবাদিকরা ক্ষোভ প্রকাশ করেছেন এবং দোষীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

বৃহস্পতিবার (১৭নভেম্বর) দুপুরে চুনারুঘাট পৌর এলাকার পল্লী বিদ্যুৎ অফিসের নিকট মাশআল্লাহ পোল্টি ফিড মালিক কাউছার মিয়ার দোকানে এ ঘটনাটি ঘটে।

গুরুত্বর আহত অবস্থায় ওই পত্রিকা বিক্রেতাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। জানা যায়, প্রতিদিনের মতো শায়েস্তাগঞ্জ জগন্নাথপুর গ্রামের মৃত আশ্ব আলীর পুত্র কদর আলী হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক প্রতিদিনের বাণী, খোয়াই, সমাচার, এক্সপ্রেস, হবিগঞ্জের মুখ, হবিগঞ্জের বাণী, প্রভাকর, আজকের হবিগঞ্জ, তরফ বার্তা, আমার হবিগঞ্জসহ বিভিন্ন পত্রিকা বিক্রি করতে যান চুনারুঘাটে।

ওই দোকানে প্রতিদিনের মতো পত্রিকা দিতে গেলে দোকানের কর্মচারিসহ কতিপয় দুই ব্যক্তি পত্রিকা দিতে নিষেধ করে। তখন তিনি বলেন, দোকান মালিক পত্রিকা দিতে বলেছেন।

এ সময় কদর আলীকে তারা গালমন্দ করে। একপর্যায়ে হাতুয়া ভাবে মারপিট করে সকল পত্রিকা ছিড়ে ফেলে। মারপিটের সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে রক্ষা করে।

পরে বিষয়টি উপজেলা চেয়ারম্যান, মেয়রসহ গন্যমাণ্য ব্যাক্তিদের অবগত করেন। এ ঘটনায় পত্রিকা বিক্রেতাদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেয়া দিয়েছে। তারা বিভিন্ন কর্মসূচির প্রস্তুতি নিচ্ছে বলেও জানা গেছে।

এমনকি অবিলম্বে দোষীদের আইনের আওতায় আনা না হলে স্থানীয় ও জাতীয় পত্রিকা বিক্রি বন্ধের হুশিয়ারি দেন। এ বিষয়ে চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ জানান, বিষয়টি খুবই দুঃখ জনক।

কদর আলী খুব ভালো মানুষ আমাদেরকেও নিয়মিত পত্রিকা দেন। বিষয়টি গুরুত্বসহকারে নিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।

Developed By The IT-Zone