ঢাকাসোমবার , ২১ সেপ্টেম্বর ২০২০

চুনারুঘাটে স্কুল ছাত্রী ধর্ষিত : থানায় মামলা দায়ের 

দৈনিক আমার হবিগঞ্জ
সেপ্টেম্বর ২১, ২০২০ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট  :  হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার  নালুয়া চা বাগানের এক আদিবাসী স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। গত ১১ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। ধর্ষিতা আদিবাসী স্কুলছাত্রী মৌলভীবাজার কুলাউড়া ক্যামেলী ডানকান ফাউন্ডেশন স্কুলের ছাত্রী।
এ ঘটনায় ছাত্রীর বড় বোন বাদী হয়ে একই বাগানের মৃত নিবারণ ভৌমিকের ছেলে বিমান বাহিনীতে সৈনিক পদে কর্মরত খোকন ভৌমিক (২৫) ও মৃত সাগর ভৌমিকের ছেলে সেনাবাহিনীতে সৈনিক পদে কর্মরত বিশ্বজিৎ ভৌমিকের (২৪) বিরুদ্ধে ২০ সেপ্টেম্বর রবিবার চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন।

ছবি : দুই ধর্ষক খোকন ভৌমিক ও বিশ্বজিৎ ভৌমিক

জানা যায়, মহামারী করোনাভাইরাসের কারণে স্কুল বন্ধ থাকায় ওই ছাত্রী নালুয়া চা বাগানে তার বাবার বাড়িতে কুলাউড়া থেকে চলে আসে। শুক্রবার বিকেলে খোকন তাকে হোম ওয়ার্ক করানোর কথা বলে খোকনের ঘরে নিয়ে যায়। বাড়িতে কোনো লোকজন না থাকায় খোকন তার বন্ধু বিশ্বজিৎ এর সহযোগিতায় তাকে ধর্ষণ করে। ধর্ষিতা স্কুলছাত্রী লোকলজ্জা ও ভয়ে বিষয়টি গোপন রাখে। পরে সে অসুস্থ হয়ে পড়লে তার বড় বোন লাকীকে ধর্ষণের বিষয়টি খুলে বলে। পরে ১৮ সেপ্টেম্বর তাকে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।
এ বিষয়ে চুনারুঘাট থানার পরিদর্শক (তদন্ত) চম্পক দাম বলেন, ধর্ষণের দায়ে দুজনের বিরুদ্ধে চুনারুঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের সর্বাত্মক চেষ্টা চলছে।

Developed By The IT-Zone