ঢাকাবৃহস্পতিবার , ৯ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সহায়তার চেক বিতরণ 

দৈনিক আমার হবিগঞ্জ
সেপ্টেম্বর ৯, ২০২১ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :   হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সহায়তার চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা সভা কক্ষে উপজেলা সমাজসেবা কর্মকর্তা বারীন্দ্র চন্দ্র রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।

ছবি : সহায়তার চেক তুলে দিচ্ছেন উপজলো চেয়ারম্যানসহ অন্যান্য অতিথিবৃন্দ

উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সমাজকল্যাণ মন্ত্রনালয়ের অধীনে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনি,লিভার সিরোসিস, স্টোক, প্যারালাইসিস,জন্মগত রোগ রোগীদের মাঝে সাড়ে ১১ লক্ষ  টাকা চেক প্রদান করা হয়। উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২৩ জন রোগীকে ৫০ হাজার টাকার উক্ত প্রনোদনার চেক প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল কাদির লস্কর আওয়ামীলীগ সরকারের ভূয়সী প্রশংসা করে বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে  দেশরত্ন শেখ হাসিনা এ ধরনের প্রনোদনা একের পর বাস্তবায়ন করে যাচ্ছেন।এ সময় প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি সহ সকলের জন্য দোয়া কামনা করেন।
এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন,আলহাজ্ব লুৎফর রহমান মহালদার, ১০নং মিরাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রমিজ উদ্দিন,চুনারুঘাট অনলাইন প্রেসক্লাব সেক্রেটারি মিজানুর রহমানসহ সাংবাদিক,উপকার ভোগী,সরকারি কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

Developed By The IT-Zone