ঢাকাSunday , 25 February 2024
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে মোটরসাইকেল সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ জন

Link Copied!

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় মোটরসাইকেল সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত সহ আহত হয়েছেন পাঁচ ব্যক্তি। শনিবার (২৪ ফেব্রুয়ারী ) রাত সাড়ে আটটার দিকে চুনারুঘাট সাটিয়াজুরী বাইপাস সড়কে পীরেরগাও রাহি বিকস সংলগ্ন এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তি উপজেলা ৯নং রানীগাঁও ইউনিয়নের চৌধুরী গাঁওয়ের নুরুল হকের ছোট ভাই প্রবাসী ফরিদ মিয়া (৩৫)। তিনি আবুধাবি প্রবাসী ছিলেন। স্থানীয় বাসিন্দাদের তথ্যে জানা যায়,নিহত ফরিদ মিয়া (৩৫)চুনারুঘাট পৌর শহরে থেকে রানীগাঁও বাড়ি ফেরার সময় বিপরীত দিক সাটিয়াজুরী মিরপুর থেকে ছুটে আসা সিএনজি অটোরিকশা রাস্তা ক্রস করার চেষ্টা করলে মোটরসাইকেল আরোহী বেপরোয়া ভাবে ধাক্কা লাগে।

ফলে মোটরসাইকেল চালক প্রবাসী ফরিদ মিয়া (৩৫)ঘটনাস্থলে মারা যান।এবং বাকী মোটরসাইকেল আরোহী কাউছার (১৭)সহ সিএনজি অটোরিকশার যাত্রী শিশু,যুবক বয়োজ্যেষ্ঠ ও এক নারীকে গুরুতর আহত অবস্থায় চুনারুঘাট ও হবিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতরদের সিলেটে প্রেরণ করেন বলে জানান।

এ বিষয় চুনারুঘাট থানা তদন্ত কর্মকর্তা প্রজিত কুমার ঘটনা সত্যতা নিশ্চিত করেন। এবং ঘটনাস্থল পরিদর্শন ও গাড়ি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে ।