ঢাকাশুক্রবার , ৯ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে বেগম রোকেয়া দিবস পালন

এফ এম খন্দকার মায়া
ডিসেম্বর ৯, ২০২২ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় রোকেয়া দিবস পালন করা হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসন সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন পক্ষ ব্রাকের সার্বিক সহযোগিতায় উক্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে সকালে অতিথি গণসহ কর্মকর্তা কর্মচারীগণের উপস্থিতিতে র‌্যালী শেষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতি বছরের ন্যায় এ বছরেও বেগম রোকেয়া দিবস উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর তৃনমূল পর্যায়ে থেকে নারী নেতৃত্ব ও নারীদের বিশেষ অবদানের জন্য স্বীকৃতি স্বরূপ পাঁচ কেটাগরীতে জয়িতা নারী হিসাবে জয়িতা নারী হিসেবে পুরুষ্কৃত করা হয়।

জয়িতা নারী হিসেবে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির অংশগ্রহণ কারীদের মধ্য থেকে বিভিন্ন ক্যাটাগরীতে জয়িতা নারী কে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালন। এবং জয়িতা কার্যক্রমে ব্র্যাকের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করেন এসোসিয়েট অফিসার শারমিন আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান লুৎফর রহমান মহালদার, আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পিপি অ্যাডভোকেট আকবার হোসেন জিতু, সহ সভাপতি সৈয়দ মোদাব্বের হোসেন, প্রেসক্লাবের সভাপতি জামাল হোসেন লিটন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ সংস্থার নারী পুরুষগণ।

Developed By The IT-Zone