ঢাকাবুধবার , ২৯ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে

দৈনিক আমার হবিগঞ্জ
ডিসেম্বর ২৯, ২০২১ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

শুভ, চুনারুঘাট  :  হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা ৫ম ধাপে ইউপি নির্বাচনে শান্তিপূর্ণ করতে হবিগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে প্রতিটি ইউনিয়নে গিয়ে প্রার্থীদের এবং জনসাধারণদের নিয়ে বিট পুলিশিং আলোচনা অনুষ্ঠিত হয়। বুধবার(২৯ডিসেম্বর) বেলা ১১টায় গাজীপুর ইউনিয়ন পরিষদ হল রুমে অফিসার ইনর্চাজ আলী আশরাফ এর সভাপতিত্বে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয় ।

 

সভায় প্রধান অতিথি উপস্থিতি ছিলেন চুনারুঘাট – মাধবপুরের সার্কেল পুলিশ সুপার মহসিন মুরাদ। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন গাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হুমায়ূন কবির খান ,মাওলানা তাজুল ইসলাম।মুহাম্মদ আলী,খলিলুর রহমান, আমীর আলী সহ সকল সংরক্ষিত আসনের মহিলা মেম্বার প্রার্থী এবং মেম্বার প্রার্থী ও জনসাধারণ ।

 

 

 

 

 

 

 

ছবি : আসন্ন ইউনিয় পরিষদ নির্বাচনকে সামনে রেখে চুনারুঘাটে বিট পুলিশের সভা অনুষ্ঠিত হয়েছে

 

 

 

 

 

 

 

 

 

 

 

চুনারুঘাট মাধবপুরের সহকারী পুলিশ সুপার বলেন আপনারা কোন ভোট কেন্দ্রে আইনশৃঙ্খলা পরিপন্থী কোনো কাজ করবেন না। কেউ যদি অসৎ উদ্দেশ্য নিয়ে ভোট কেন্দ্রে আসেন তাহলে আপনারা চরম ভুল করবেন।  প্রশাসন আপনাকে বিন্দু পরিমান অনিয়ম করার সুযোগ দেবে না।

 

ইউনিয়ন নির্বাচনে ভোটারগণ যার যার পছন্দের প্রার্থীকে ভোট দেবে কেউ যদি কোন ভোটারের প্রতি জোরজবরদস্তি করেন তাহলে আইন আপনাকে কখনো ছাড়বে না।

 

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ আলী আশরাফ বলেন আপনারা নিশ্চিন্তে আসবেন যার যার পছন্দের ব্যক্তিকে ভোট দিবেন ভোটগ্রহণ শেষে আপনাদের ফলাফল আপনাদের কেন্দ্রেই প্রকাশ করা হবে।

Developed By The IT-Zone