ঢাকাশনিবার , ২৯ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে বঙ্গবন্ধু’র ৪৫’তম শাহাদাৎ বার্ষিকীতে উপজেলা তাঁতীলীগের শোকর‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

অনলাইন এডিটর
আগস্ট ২৯, ২০২০ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ছবি: বঙ্গবন্ধু’র ৪৫’তম শাহাদাৎ বার্ষিকীতে উপজেলা তাঁতীলীগের শোকর‍্যালি ও আলোচনা সভায় অতিথিরা।

 

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১’শে আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলা উপলক্ষে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন কে সাথে নিয়ে উপজেলা তাঁতীলীগের শোকর‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত।

শনিবার (২৮ আগস্ট) বিকালে উপজেলা তাঁতীলীগের সভাপতি মোঃ কবির মিয়া খন্দকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুল এর সঞ্চালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা তাঁতিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ২ নং আহম্মাদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আবেদ হাসানাত চৌধুরী সনজু, ৯’নং রানীগাঁও ইউনিয়নের নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন।

জানা যায়, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক পুরো আগস্ট মাস শোকের মাস হিসেবে পালন করে দলটির অঙ্গ সহযোগী সংগঠন। এই আগস্ট মাসের ১৫’তারিখে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকলকে অন্ধকারের রাতে আকস্মিকভাবে দেশদ্রোহী বিশ্বাসঘাতকরা নির্মম ভাবে হত্যা করে। সেই থেকেই জাতির অবিস্মরণীয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের স্বরনে দলটির নেতাকর্মী শ্রদ্ধার সাথে স্বরন করে সকলের আত্মার মাগফেরাত কামনা করেন। বাংলাদেশ তাঁতীলীগ কেন্দ্রীয় ও হবিগঞ্জ জেলা কমিটির নির্দেশনা মোতাবেক আজ চুনারুঘাট উপজেলা তাঁতীলীগের শাখা কমিটির শোকসভা শেষ করে উপজেলায় আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলা উপলক্ষে শোকর‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময়ে উপস্থিত ছিলেন. উপজেলা তাঁতীলীগের সহ সভাপতি হাবিবুর রহমান, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ফজল মিয়া, প্রদিপ শীল, দিদার হাজী, সাংগঠনিক সম্পাদক কাজীম আলী মীর, পৌর তাঁতীলীগের সদস্য সচিব আব্দুল মালেক ও জালাল উদ্দীন খান, শফিকুল ইসলাম রনি, ফারক মিয়া ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফুলমিয়া খন্দকার মায়া প্রমুখ।

উল্লেখ্য, সকলেই আল্লাহর রহমতে বেঁচে যাওয়া জাতির জনকের কন্যা বাংলাদেশের সফল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার দীর্ঘায়ু কামনা করেন।

Developed By The IT-Zone