ঢাকাMonday , 25 March 2024
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ

Link Copied!

চুনারুঘাটের দেউন্দি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে। গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে এর পক্ষ থেকে রবিবার (২৪মার্চ) দুপুরে ১শ শিক্ষার্থীর হাতে স্কুলড্রেস তুলে দেওয়া হয়।

এ উপলক্ষে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার দেউন্দি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতীক থিয়েটারের সভাপতি সুনীল বিশ্বাস এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) হবিগঞ্জ শাখার সভাপতি ও বৃন্দাবন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মো: ইকরামুল ওয়াদুদ। বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শোয়েব চৌধুরী, সাংবাদিক আব্দুল হালিম, বাপা হবিগঞ্জের সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল ও স্কুলের প্রধান শিক্ষক প্রশান্ত গোয়ালা। অতিথিদের হাত থেকে স্কুলড্রেস গ্রহণ করে শিক্ষার্থীদের আনন্দ প্রকাশ করতে দেখা যায়।

উল্লেখ্য সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান রানা কিছুদিন আগে স্কুলে একটি অনুষ্ঠানে গেলে শিক্ষার্থীরা তাঁর কাছে স্কুলড্রেস এর দাবি জানান। এরই ধারাবাহিকতায় ১শ ছাত্রী – ছাত্রীর মাঝে স্কুলড্রেস বিতরণ করা হলো।