ঢাকাসোমবার , ৬ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে দু দিনব্যাপী শিশুমেলার উদ্বোধন

এফ এম খন্দকার মায়া
জুন ৬, ২০২২ ১২:৫২ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় দুদিনব্যাপী শিশুমেলার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৬ জুন) সকালে উপজেলা পরিষদ সংলগ্ন মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা জেলা পরিষদ মোহাম্মদ নুরুল ইসলাম,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর।

হবিগঞ্জ জেলা তথ্য অফিসের আয়োজনে উপজেলা প্রশাসন চুনারুঘাটের সার্বিক সহযোগিতায় “শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়ে) ১ম সংশোধন” শীর্ষক প্রকল্পের আওতায় উক্ত শিশুমেলা ২০২২ ইংরেজি অনুষ্ঠিত হচ্ছে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার পবন চৌধুরী। তিনি বলেন,উপজেলার চুনারুঘাট সদর,রানীগাঁও,কালীশিরি,কাচুয়া,নোয়া গাও, শাকির মোহাম্মদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বিয়াম ল্যাবরেটরি স্কুলের ছাত্রছাত্রীদের উৎসাহিত অংশগ্রহণের মাধ্যমে উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন অতিথি গণ।

উপস্থিত অতিথি গণ জানান,শিশুদের মননশীল,মেধা বিকাশ সহ সামাজিক সাংস্কৃতিক কার্যক্রমে মনোনিবেশ বাড়ানোে জন্য এমন ব্যতিক্রম আয়োজন।

মুলত জেলায় প্রতিবছর যেকোন একটি উপজেলায় এমন আয়োজন করা হয়ে থাকে। এ বছর চুনারুঘাটে দুদিনব্যাপী খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান,কবিতা আবৃত্তি সহ বিভিন্ন জ্ঞান মুলক আয়োজনের মাধ্যমেই এই অনুষ্ঠান শেষে পুরষ্কার প্রদান করা হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মাসুদ রানা,সহকারী শিক্ষা কর্মকর্তা খুরশেদ আলম,বিটিভি জেলা প্রতিনিধি আলমগীর হোসেন উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু,সাংগঠনিক সম্পাদক এফ এম খন্দকার মায়া সহ বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষিকা গণ।

Developed By The IT-Zone