ঢাকাTuesday , 20 February 2024
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে চোরাই টমটম গাড়িসহ গ্রেপ্তার দুই

Link Copied!

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় চোরাই অটোরিকশা (টমটম) সহ দুই চোরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকালে জেলা পুলিশ সুপার আক্তার হোসেন (পিপিএম-সেবা) দিকনির্দেশনায় হবিগঞ্জ জেলায় সংগঠিত সংঘবদ্ধ অপরাধ, খুন, ধর্ষণ, মাদক উদ্ধার, পরোয়ানাভূক্ত সাজাপ্রাপ্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে অভিযান পরিচালনা করে।

এতে চুনারুঘাট থানার মামলা নং-১৩(১২)২৪, ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড এর চোরাই যাওয়া টমটম গাড়ী উদ্ধারের লক্ষ্যে থানা পুলিশ গোপনে কাজ করে এবং মধ্য রাতে অফিসার ইনচার্জ হিল্লোল রায়ের নেতৃত্বে মামলার তদন্তকারী অফিসার এসআই ছদরুল আমিন ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা রানীগাঁও ইউনিয়নের গাজীগঞ্জ গ্রামের বাচ্চু মিয়ার পুত্র আসামি ১) নিলয় মিয়া (২৫) কে শায়েস্তাগঞ্জ ড্রাইভার বাজার থেকে গ্রেফতার করে।

পরবর্তীতে আসামি নিলয় এর দেওয়া তথ্য মতে চোরাই যাওয়া টমটম গাড়িটি দিবাগত রাত প্রায় ১টার সময় হবিগঞ্জ সদর থানার ২নং গোপায়া ইউনিয়নের অন্তর্গত বড় বহুলা গ্রামের ইছাক আলীর পুত্র আরব আলী (৪০)এর গ্যারেজ থেকে উক্ত চোরাই টমটম গাড়ী উদ্ধারসহ আরব আলীকে গ্রেফতার করে সক্ষম হোন।