ঢাকাসোমবার , ২১ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে করাঙ্গী নদীর উপর ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন

এফ এম খন্দকার মায়া
নভেম্বর ২১, ২০২২ ৯:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় করাঙ্গী নদীর উপর ব্রিজ নির্মান কাজের আনুষ্ঠানিক কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর।

রবিবার (২০ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন,৮নং সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদালুর রহমান আবদাল,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক আসাদুজ্জামান লিটন রানীগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন,রানীগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ আইয়ুব আলী, স্থানীয় জনপ্রতিনিধি সিরাজ মেম্বার, সুরুজ আলী মেম্বারসহ স্থানীয় বাসিন্দাগণের উপস্থিতিতে উক্ত কার্যক্রমের উদ্বোধন করেন।

উপজেলার ৯নং রানীগাঁও ইউনিয়নের আলাপুর গ্রামের উপর দিয়ে করাঙ্গী নদী হওয়ায় রানীগাও ইউনিয়ন এবং সাঁটিয়াজুরি ইউনিয়নের প্রায় লক্ষ জনগণ বসবাস করে। নদীর দুই পাশে বাড়ি- ঘর, জায়গা জমি দুই ভাগে বিভক্ত।

দীর্ঘদিনের প্রত্যাশিত স্বপ্নের ব্রিজ করাঙ্গী নদীর উপর নির্মিত হচ্ছে। প্রায় ৩ কোটি ১৮ লক্ষ টাকার ব্যয়ে ব্রিজের কাজের মিলাদ মাহফিলের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

এসময় উদ্বোধক হিসাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর বলেন,এই উন্নয়ন ও স্বপ্নের বাস্তবায়ন সম্ভব হয়েছে আমাদের চুনারুঘাট মাধবপুর আসনের সাংসদ ও বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপির জন্য। যিনি বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে দৃঢ় প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছেন। সবাই তাদের জন্য দোয়া করবেন।

Developed By The IT-Zone