ঢাকাবৃহস্পতিবার , ২৬ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করলেন উপজেলা চেয়ারম্যান

এফ এম খন্দকার মায়া ,চুনারুঘাট
মে ২৬, ২০২২ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় প্রায় পঁচিশ লক্ষ টাকার উন্নয়ন কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর। বৃহস্পতিবার (২৬ মে)দিনব্যাপী বিভিন্ন ইউনিয়নে উক্ত উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়।

উপজেলা পরিষদের আওতায় ৩ নং দেওরগাছ ইউনিয়ন পরিষদের চন্ডী মাজার সংলগ্ন গেইটে ১০ লক্ষ টাকা ব্যয়ে ওয়াশ ব্লক,৯নং রানীগাঁও ইউনিয়নের হাজিরবাজারে ৮ লক্ষ টাকা ব্যয়ে ফ্রিশ শেড ও মিরাশি বাজারে ৭ লক্ষ টাকা ব্যয়ে ওয়াশ ব্লক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর বর্তমান সরকারের বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও চুনারুঘাট মাধবপুর আসনের সাংসদ এডভোকেট মাহবুব আলী এমপির ভূয়সী প্রশংসা করেন এবং প্রধানমন্ত্রীসহ সকলের জন্য দোয়া কামনা করেন। তিনি বলেন,আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার,তাই নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন কাজের অগ্রগতি ধরে রাখুন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদেরভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার,সহকারী কমিশনার ভূমি মিল্টন চন্দ্র পাল, ৩ নং দেওরগাছ ইউনিয়ন এর চেয়ারম্যান মহিতুর রহমান রুমন ফরাজি,৯নং মিরাশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন,১০নং মিরাশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক সরকার, ইঞ্জিনিয়ার আবুল কালাম , আব্দুল মালেক জাপানী , বিকাশ মেম্বার , পঞ্জায়াত সভাপতি রঞ্জিত সরদার ,যুবরাজ ঝরা , প্রকাশ ভেরব সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় বাসিন্দাগণ।

Developed By The IT-Zone