ঢাকাবুধবার , ২৫ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে অবহিতকরণ পরিকল্পনা সভা অনুষ্ঠিত

এফ এম খন্দকার মায়া ,চুনারুঘাট
মে ২৫, ২০২২ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলার চুনারুঘাটে উপজেলায় অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে উপজেলা প্রশাসন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক।

উপজেলা ২৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও স্বাস্থ্য অধিদপ্তর স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের বাস্তবায়নে জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তাদের উপস্থিতিতে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ফাতেমা হক জাতীয় ভিটামিন ‘এ’প্লাস ক্যাম্পেইনের উদ্দেশ্যে এবং প্রত্যাশিত লক্ষমাত্রার উদ্দেশ্য ও প্রত্যাশিত লক্ষমাত্রা,ক্যাম্পেইন কার্যক্রম ও ম্যাপ আপডেট,শিশু নিবন্ধনের জন্য বাড়ি পরিদর্শন,পুষ্টি বার্তা সমূহ,ক্যাম্পেইনের দিন ও স্বেচ্ছাসেবী ব্যবস্থাপনাসহ সামগ্রীক বিষয় মূখ্য আলোচনা করেন। তিনি জানান,আগামী চার দিন যাবৎ উক্ত ক্যাম্পেইন কার্যক্রম চলমান থাকবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস লুৎফর রহমান মহালদার,পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল, ২নং আহম্মাদাবাদ ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন পলাশ, ৩নং দেওরগাছ ইউনিয়ন চেয়ারম্যান রুমন ফরাজি , ৪নং ইউনিয়ন চেয়ারম্যান ওয়াহেদ আলী , ৫নং শানখলা ইউনিয়ন চেয়ারম্যান এডভোকেট নজরুল ইসলাম,৬নং ইউনিয়ন চেয়ারম্যান নোমান চৌধুরী ,৭নং উবাহাটা ইউনিয়ন চেয়ারম্যান এজাজ ঠাকুর চৌধুরী ,৮নং ইউনিয়ন চেয়ারম্যান আব্দালুর রহমান , ৯নং ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন,১০নং ইউনিয়ন চেয়ারম্যান মানিক সরকার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আরএমও ডাক্তার ফাতেমা হক কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহিদুল ইসলাম, প্রকল্প কর্মকর্তা প্রাবন পাল,মৎস্য কর্মকর্তা জাকির হোসেন, ,সমাজসেবা কর্মকর্তা বারিন্দ্র চন্দ্র পাল সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিকগণ প্রমুখ।

Developed By The IT-Zone