ঢাকাসোমবার , ৩ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটের ১০নং মিরাশি ইউনিয়ন : লড়াই হবে নৌকা-আনারস ও চশমার মধ্যে

দৈনিক আমার হবিগঞ্জ
জানুয়ারি ৩, ২০২২ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

রায়হান আহমেদ :   চুনারুঘাট উপজেলার ১০নং মিরাশি ইউনিয়ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী করছেন শক্তিশালী তিনজন চেয়ারম্যান প্রার্থী। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোঃ মানিক সরকার (নৌকা), স্বতন্ত্র প্রার্থী মোঃ রমিজ উদ্দিন (আনারস), স্বতন্ত্র প্রার্থী আইয়ুব আলী তালুকদার (চশমা)। এ তিন প্রার্থীর মধ্যে তুমুল লড়াই হবে ধারণা করছেন ইউনিয়নবাসী। এছাড়াও নির্বাচনের মাঠে রয়েছেন, স্বতন্ত্র প্রার্থী আব্দুল মনাফ (ঘোড়া)।
মানিক সরকার চুনারুঘাট উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি। তিনি এ ইউনিয়নে প্রথমবার চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন। বিপদে-আপদে মিরাশি ইউনিয়নের মানুষের সাথে সর্বদাই তাঁর সুসম্পর্ক রয়েছে।
সবদিক বিবেচনা করে আওয়ামী লীগের হাইকমান্ড তাকে দলীয় প্রতীক নৌকায় মনোনীত করেছেন। নির্বাচিত হলে ইউনিয়নের সার্বিক উন্নয়ন, জনসাধারণের সেবা করা সহ বিভিন্ন কল্যাণমূলক কর্মকান্ডে নিজেকে নিয়জিত রাখবেন বলে জানিয়েছেন তিনি।
মোঃ রমিজ উদ্দিন এ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান। তিনি একজন সমাজসেবক হিসেবে খ্যাত। গত নির্বাচনে বিজয়ী হয়ে সামর্থ অনুযায়ী ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড সম্পন্ন করেছেন এবং সাধারণ মানুষের পাশে থেকেছেন সর্বদা। তিনি আসন্ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতিক নিয়ে নির্বাচনের মাঠে নেমেছেন। নির্বাচিত হলে তিনি এ ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন।
আইয়ুব আলী তালুকদার এ ইউনিয়নে দুই বার নির্বাচিত হয়ে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চশমা প্রতিকে নির্বাচন করবেন। তিনি জানান, নির্বাচিত হলে নাগরিক সেবা সকলের ঘরে পৌঁছে দিবেন। ইউনিয়নের সার্বিক উন্নয়ন ও মানুষের জীবনমান উন্নয়নে কাজ করবেন।
জানা যায়- মিরাশি ইউনিয়নের চারজন প্রার্থীই ভোটের মাঠে সক্রিয় রয়েছেন। এদিকে ভোটাররা খোঁজছেন সৎ ও যোগ্য প্রার্থী। বিচার-আচার থেকে শুরু করে বিপদের দিনে যাকে বন্ধুর মতো পাশে পাওয়া যাবে এবং যাকে যোগ্য মনে হবে, তাকেই নির্বাচিত করবেন তারা।

Developed By The IT-Zone