ঢাকারবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গ্রেফতারী পরোয়ানা নিয়ে জেলা পরিষদ নির্বাচনে প্রবাসী শাহিন

তারেক হাবিব
সেপ্টেম্বর ১৮, ২০২২ ৯:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

জালিয়াতির মামলায় গ্রেফতারী পরোয়ানা নিয়ে জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করছেন হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের বাসিন্দা আমেরিকা প্রবাসী শাহিন আহমেদ। তবে গ্রেফতারী পরোয়ানা থাকলেও বীরদর্পে চষে বেড়াচ্ছেন এদিক-ওদিক।

দৈনিক আমার হবিগঞ্জ’ পত্রিকার হাতে আসা জিআর- ২১২/২১ (হবিগঞ্জ সদর) মামলার তথ্য পর্যালোচনা করে জানা যায়, এক্স-রে জালজালিয়াতির ঘটনায় গত ১৯ জুন শাহিন আহমেদের বিরুদ্ধে ৫১০২-১৪ স্বারকে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

তবে এতে যেন কিছুই আসে যায় না তার। আইন ও পুলিশের প্রতি বৃদ্ধাঙ্গুল দেখিয়ে দেদারছে চষে বেড়াচ্ছেন নির্বাচনের মাঠ প্রার্থী হয়েছেন আসন্ন হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে। হবিগঞ্জ শহরের স্টাফকোয়ার্টার ও গ্রামের বাড়ি শহরতলীর গোবিন্দপুরে নিয়মিত করছেন যাতায়াত। যোগাযোগ রাখছেন ভোটারদের সাথে।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক ভোটার জানান, সেদিন গভীর রাতে তার বাড়িতে সরেজমিনে গিয়েছেন শাহিন। মোটা অঙ্কের টাকার বিনিময়ে চেয়েছেন ভোট।

তথ্যানুসন্ধানে জানা যায়, শুধু জাল-জালিয়াতি ই নয়, প্রতিবেশীদের হয়রানি ও হুন্ডি ব্যবসার সাথে জড়িত হয়ে অঢেল সম্পদের পাহাড় গড়েছেন এমনই অভিযোগ করেছেন একই পদে নির্বাচনে অংশগ্রহনকারী অন্য আরেক প্রার্থী।

তবে শাহিন পলাতক রয়েছেন এবং তাকে গ্রেফতার করতে প্রতিনিয়তই সাড়াশী অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ এমনটাই জানিয়েছেন হবিগঞ্জ সদর থানার ওসি মোঃ গোলাম মর্তুজা।

Developed By The IT-Zone