ঢাকারবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গভীর রাতে পুলিশ পরিচয়ে দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার বার্তা সম্পাদকের বাড়িতে হয়রাণি

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ২৫, ২০২২ ১০:০০ পূর্বাহ্ণ
Link Copied!

পুলিশ পরিচয়ে সাংবাদিকের বাড়িতে তল্লাশী ও হয়রাণির ঘটনা ঘটেছে। গত ২৩ সেপ্টেম্বর রাতে দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার বার্তা সম্পাদক হবিগঞ্জ ও হবিগঞ্জ জেলf প্রেসক্লাবের সহ- সভাপতি তারেক হাবিবের বাড়িতে এ ঘটনা ঘটে।

উপস্থিত সময়ে বিষয়টি হবিগঞ্জ সদর থানার ওসি গোলাম মর্তুজা ও জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ বিষয়টি অবগত করেন দৈনিক আমার পত্রিকার সম্পাদক ও প্রকাশক সুশান্ত দাস গুপ্ত।

সাংবাদিক তারেকের বাবা হাবিবুর রহমান জানান, গত ২৩ সেপ্টেম্বর শুক্রবার রাতে প্রায় ৩ টার দিকে পোষাক পরিহিত কয়েকজন কিছু লোক নিজেদের পুলিশের লোক দাবী করে পুরোবাড়ি তল্লাশী করে। কিন্তু পেশাদারিত্বের স্বার্থে সাংবাদিক তারেক এলাকার বাহিরে অবস্থান করার ঘটনার ভিন্নরুপ নেয়।

ওই সময়ে বিষয়টি স্থানীয়দের অবগত করার চেষ্টা করা হলে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল ত্যাগ করে ওই চক্রটি। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন হবিগঞ্জ সদর থানা পুলিশের একটি টিম।

হবিগঞ্জ সদর থানার ওসি গোলাম মর্তুজা দৈনিক আমার হবিগঞ্জকে জানান, বিষয়টা আমরা খতিয়ে দেখছি, ইতিমধ্যে এসআই হাবিব ও এসআই উৎসব কর্মকারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী সাংবাদিক তারেক হাবিবের বাবা হাবিবুর রহমান জানান, প্রায় ৭/৮জনের একটি টিম পোষাক পরিহিত অবস্থায় নিজেদের পুলিশের লোক দাবী করে গভীর রাতে আমাদের সবত বাড়িতে প্রবেশ করে। হাতে শটগান এবং কালো রঙ্গের লাটি নিয়ে আমার পুত্র তারেককে খোঁজাখোঁজি করে। আমার ধারণা হয়তো বা হবিগঞ্জ শহর বা আমার স্থানীয় শত্রুদের কেউ আমাদের ক্ষতি করার উদ্দেশ্যে এ রকমটা করতে পারে।

এর আগে আমি এবং আমার পরিবারের উপর ভিবিন্ন সময়ে হামলা করা হয়েছে। বিষয়টি নিয়ে আমি এবং আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি।

উল্লেখ্য, সম্প্রতি নানা দূর্নীতি নিয়ে সচিত্র অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করে আসছে দৈনিক আমার হবিগঞ্জ। এরই জেরে একাধিক মামলা ও হামলার ঘটনা ঘটেছে পত্রিকাটিতে কর্মরত সাংবাদিদের উপর।

Developed By The IT-Zone