ঢাকাSunday , 21 January 2024
আজকের সর্বশেষ সবখবর

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক নওশেদ সুজনের উপর হামলা

Link Copied!

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ নওশেদ উদ্দিন সুজনের উপর হামলা চালিয়ে দুর্বৃত্তরা। এ সময় তাকে রক্ষা করতে এসে তার মা’কে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়। শনিবার (২০জানুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলা সদরের তার নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তার মাকে প্রথমে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

সুত্র জানায়, তুচ্ছ বিষয় নিয়ে সকালে প্রতিবেশী মুলতান নামে এক ব্যক্তির সাথে সুজনের মায়ের কথা কাটাকাটি হয়। পরে খবর পেয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নওশেদ উদ্দিন সুজন এগিয়ে এলে তার উপরও হামলা চালায় মুলতান এর নেতৃত্বে দুর্বৃত্তরা।

ক্যাপশন : হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় অক্সিজেন লাগানো সুজনের মা করিমুন্নেছা

একপর্যায়ে সুজনকে রক্ষা করতে তার মা এগিয়ে এলে তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে তারা। পরে আশেপাশের মানুষ এগিয়ে এসে সুজনের মাকে উদ্ধার করে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এই বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নওশেদ উদ্দিন সুজন বলেন, আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হলাম। আমার প্রতিবেশী মুলতান নামের এক উচ্ছৃঙ্খল লোককে দিয়ে আমার উপর এবং আমার পরিবারের উপর হামলা চালানো হয়েছে। আমাকে রক্ষা করতে গিয়ে আমার মা আহত হয়েছেন। মা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

উচ্ছৃঙ্খল লোকের ভাষ্য মতে তোকে আমিও ঠিক করবো ধন মিয়া চেয়ারম্যান ও ঠিক করবে আজ থেকে অপারেশন শুরু। এসব কথা বলে মুলতান আমার এবং আমার মায়ের উপর হামলা করে। এই ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন সুজন।