ঢাকাবৃহস্পতিবার , ৮ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

“কলকাতা এক্সপ্রেস”পত্রিকার জেলা প্রতিনিধি হলেন সুমন

প্রেস বিজ্ঞপ্তি
সেপ্টেম্বর ৮, ২০২২ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ভারতের জনপ্রিয় ৮টি ভাষায় পরিচালিত নিউজ মিডিয়া,ইন্ডিয়ান এক্সপ্রেস গ্রুপ এর কলকাতা এবং বাংলাদেশ কেন্দ্রীক বাংলা ভাষার সবচেয়ে জনপ্রিয় সংবাদ সংস্থা ভারত-বাংলাদেশের নির্ভরযোগ্য ও বিশ্বস্ত অনলাইন পোর্টাল “কলকাতা এক্সপ্রেস” এর বাংলাদেশের হবিগঞ্জ (জেলা) প্রতিনিধি নিযুক্ত হলেন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার উপ-সম্পাদক,দেশের খবর  ও জাতীয় ইংরেজী কান্ট্রিটুডে পত্রিকার জেলা প্রতিনিধি রায়হান উদ্দিন সুমন।

বৃহস্পতিবার (৯সেপ্টেম্বর) কলকাতা এক্সপ্রেস বাংলাদেশ এর হেড অব (বাংলা) প্রধান শুভ দত্ত কর্তৃক একটি স্বাক্ষরিত পত্রে রায়হান উদ্দিন সুমনকে হবিগঞ্জ প্রতিনিধি হিসেবে নিয়োগ প্রদান করেন। পাশাপাশি ওই পত্রিকার পরিচয়পত্র ও তাকে দেয়া হয়েছে।

চলতি বছরের মধ্যেই পত্রিকার নিজস্ব খরচে বাংলাদেশর সকল জেলা প্রতিনিধিদের কনফারেন্স ভিসা দিয়ে কলকাতা এক্সপ্রেস এর নিজস্ব ঠিকানায় ১ সপ্তাহের ট্রেনিং সেশন সম্পন্ন করা হবে জানানো হয়েছে। শুধুমাত্র পাসপোর্ট থাকবে হবে প্রতিনিধিদের। বাকি আনুষঙ্গিক খরচপাতি কলকাতা এক্সপ্রেস বহন করবে বলে জানিয়ছেন কলকাতা এক্সপ্রেস এর বাংলাদেশ ব্যুরো প্রধান রেদোয়ান আহমেদ।

এছাড়াও সকল প্রতিনিধিদের পরিচয়পত্র ও নিয়োগের কপি তথ্য মন্ত্রণালয়ে এন্ট্রি করে নিজনিজ জেলার তথ্য কর্মকর্তার বরাবরে প্রেরণ করা হবে বলেও জানিয়েছেন তিনি।

উল্লেখ্য,দীর্ঘদিন ধরে স্থানীয় ও বেশ কয়েকটি অনলাইন এবং জাতীয় পত্রিকায় সুনামের সহিত কাজ করে আসছেন রায়হান উদ্দিন সুমন। পেশাগত দায়িত্ব পালনকালে সকলের সাহায্য-সহযোগীতা কামনা করছেন তিনি।

 

Developed By The IT-Zone