ঢাকাMonday , 10 April 2023
আজকের সর্বশেষ সবখবর

কথা রাখলেন মোতাচ্ছিরুল ইসলাম-বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিলেন টিন

Link Copied!

কথা দিয়ে কথা রাখলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান,হবিগঞ্জ-৩ আসনের আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও জেলা যুবলীগের সভাপতি প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম।

তিনি সোমবার (১০এপ্রিল) বিকেলে সদর উপজেলার রিচি ইউনিয়নের মির্জাপুর গ্রামের ৪টি অসহায় পরিবারের মধ্যে বাড়ি বাড়ি গিয়ে প্রতিশ্রুতি অনুযায়ী ঘর নির্মাণ ও মেরামতের জন্য টিন দিয়ে আসছেন ।

গত কয়েকদিন আগে ঐ গ্রামে ইফতারে টাকা বিতরন করার সময় ঘরগুলোর করুন অবস্থা দেখে ঘর নির্মাণ ও মেরামতের জন্য কথা দিয়ে এসেছিলেন মোতাচ্ছিরুল ইসলাম। তারই ধারাবাহিকতায় এই টিন পৌছে দিয়েছেন তিনি।

এসময় মোতাচ্ছিরুল ইসলাম বলেন,কথা দিয়ে কথা রাখা আমার কাজ। যা বলি তা ই করি। আমি যদি পরবর্তীতে জনপ্রতিনিধি হিসেবে পুনরায় নির্বাচিত হতে পারি অথবা না ও হই তারপরও আমার এই সহায়তা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আমি চেষ্টা করব সকল সমস্যা সমাধানে আমার অসামান্য প্রয়াস অব্যাহত রাখথে।

আমি আমার আমার এলাকার মুরুব্বিদের এবং সুবিধা বঞ্চিত মানুষকে নিয়ে যে কথা দিয়েছিলাম তা আজ বাস্তবায়নে এগিয়ে আসতে পেরে নিজেকে খুব গর্বিত মনে হচ্ছে। টিন দেয়ার সময় যুবলীগের নেতাকর্মীরা ছাড়াও এলাকার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।