ঢাকাবুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

এ দেশে সব ধর্ম-বর্ণের মানুষ যুগ যুগ ধরে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছে-এমপি মজিদ খান

তানজিল হাসান সাগর,বানিয়াচং
সেপ্টেম্বর ২৮, ২০২২ ২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ-২ আসনের  সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ জাতীয় সংসদের প্যানেল স্পিকার আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন, ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে সব ধর্ম ও বর্ণের মানুষ যুগ যুগ ধরে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছে।

আমাদের সংবিধানে সব ধর্ম ও বর্ণের মানুষের সমানাধিকার নিশ্চিত করা হয়েছে। আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে বদ্ধপরিকর।

আসছে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সবাইকে জানাই শারদীয় শুভেচ্ছা। আমরা বিশ্বাস করি-ধর্ম যার যার, উৎসব সবার। শারদীয় দূর্গা উৎসব যাতে শান্তিপূর্ণ ভাবে পালন করতে পারে এজন্য সবাই যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় আজমিরীগঞ্জ উপজেলা হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন শ্রেণিপেশার লোকজন নিয়ে সামাজিক সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

এমপি মজিদ খান আরো বলেন, একটি সুন্দর দেশ গঠনে পরস্পরের সহযোগিতা কামনা করছি। পাশাপাশি সব ধর্মের মানুষের অংশগ্রহণে সামাজিক সম্প্রীতি বজায় রেখে চলাচল করতে হবে।

সামাজিক সম্প্রীতি বজায় রাখতে সন্ত্রাস প্রতিরোধ, মাদক নির্মূলে এদের মূলচালিকাশক্তি কারা, তাদের মুখোশ উন্মোচন করে তাদেরও আইনের আওতায় আনতে হবে।

সমাবেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সালেহা সুলতানা ছালেহা সুমির সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী সরকার, আজমিরীগঞ্জ সরকারি কলেজে অধ্যক্ষ, আজমিরীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভুমি শফিকুল ইসলাম, আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী, সদর ইউনিয়নের চেয়ারম্যান মোবারুল হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন মসজিদে ইমাম মুয়াজ্জিন, আলীম ওলামা ও ইসলামিক ফাউন্ডেশনের প্রতিনিধিরা, পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও দলীয় নেতৃবৃন্দ।

Developed By The IT-Zone