ঢাকাThursday , 4 July 2024
আজকের সর্বশেষ সবখবর

এনটিভি অত্যন্ত জনপ্রিয় টিভি চ্যানেল হিসেবে পরিচিতি লাভ করেছে : জেলা প্রশাসক জিলুফা সুলতানা

Link Copied!

পবিত্র কোরআনের হাফেজ হওয়ার জন্য অধ্যয়নরত শিশুদের মৌসুমী ফল খাওয়ানোর মধ্য দিয়ে হবিগঞ্জে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (৩ জুলাই) হবিগঞ্জ প্রেসক্লাবে এনটিভি জেলা প্রতিনিধি হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে এক আলোচনা সভা ও ফল উৎসবের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোছা. জিলুফা সুলতানা। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নূরুল ইসলাম, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সামিউর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক আবু হাসিব খান পাবেল চৌধুরী, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল।

এছাড়া অনুষ্ঠানে বক্তৃতা করেন এবং উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ, এটিএন বাংলা’র জেলা প্রতিনিধি আব্দুল হালীম, যায়যায়দিন প্রতিনিধি নুরুল হক কবির, একাত্তর টিভির জেলা প্রতিনিধি শাকিল চৌধুরী, দৈনিক জনকন্ঠ হবিগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ মামুন চৌধুরী, দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর জেলা প্রতিনিধি জাকারিয়া চৌধুরী, দীপ্ত টিভি’র হবিগঞ্জ প্রতিনিধি আখলাছ আহমেদ প্রিয়, বাংলাদেশ খবর এর জেলা প্রতিনিধি ফয়সল চৌধুরী, দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি মোহাম্মদ শাহ আলম, দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকার স্টাফ রিপোর্টার এস কে শাহীন, মুলধারা অনলাইন মিডিয়ার সম্পাদক শাহ জালাল উদ্দিন জুয়েল, সাহাব উদ্দিন রানা, সোহেল আহমেদ নাইম, রায়হান আহমেদ প্রমূখ।

এছাড়া অনুষ্ঠান সম্পর্কে অভিমত জ্ঞাপন করেন হবিগঞ্জ শহরের রাজনগরস্থ আল-আমিন ইসলামী একাডেমী ও হিফজুল কোরআন মাদ্রাসার প্রধান পরিচালক হাফেজ মাওলানা মামুনুর রশীদ, টাউন হল রোডস্থ হযরত ওসমান (রা:) হিফজুল কোরআন মাদ্রাসার পরিচালক হাফেজ মোঃ মোবারক চৌধুরী, সহকারী শিক্ষক তৌহিদুল ইসলাম।

অনুষ্ঠানে জেলা প্রশাসকসহ অতিথিবৃন্দ নিজ হাতে শিশুদের আম ও আনারসসহ বিভিন্ন মৌসুমী ফল খাওয়ান। এছাড়া প্রত্যেক শিশুকে খাওয়ানোর জন্য প্রতিষ্ঠান প্রধানের কাছে আম, কাঁঠাল ও আনারস প্রদান করা হয়। অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ হবিগঞ্জে এনটিভির এ আয়োজনের ভূয়সী প্রশংসা করেন। শিশুরা সুস্বাদু ফল খেয়ে আনন্দ প্রকাশ করে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মোছা. জিলুফা সুলতানা বলেন- এনটিভি অত্যন্ত জনপ্রিয় টিভি হিসেবে পরিচিতি লাভ করেছে। সকলেই এই টিভির প্রশংসা করছে। হবিগঞ্জে পবিত্র কোরআনের পাখিদের ফল খাওয়ানোর যে আয়োজন করা হয়েছে তা অত্যন্ত প্রশংসনীয়। তিনি বলেন- আমার পরিকল্পনায় রয়েছে হবিগঞ্জ ঈদগাহ ও ঈদগাহের পুকুরকে সুন্দর করা। মরা খোয়াই নদীকে নিয়ে আমার পরিকল্পনা রয়েছে, আমার সময় যতটুকু সম্ভব করে যাব।

শুধু জেলায় নয়, হবিগঞ্জের প্রত্যেক উপজেলায় একটি প্রাকৃতিক পার্ক থাকবে, একটি জলাভূমিকে ঘিরে ওয়াকওয়ে থাকবে, সেখানে মানুষ হাঁটবে, সোলার লাইটিং থাকবে, মানুষ সেখানে রাতেও হাঁটতে পারবে। আমরা এরকম একটা পরিবেশ তৈরি করে দেয়ার চেষ্টা করব। হবিগঞ্জ শহরসহ গোটা জেলাকে সুন্দর ও পরিচ্ছন্ন করার চেষ্টা করছি। জেলা প্রশাসক বলেন- আমরা হবিগঞ্জে স্বাস্থ্য সহায়তা ফাউন্ডেশন নামে একটি কার্যক্রম শুরু করেছি। এর একটি গঠনতন্ত্র হয়েছে। তহবিল সৃষ্টি করে আমরা বিপদগ্রস্ত মানুষকে এই ফাউন্ডেশন থেকে সহায়তা করব।