ঢাকাশনিবার , ২৬ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

এনআরবি লন্ডন কমিউনিটি হিরোদের সম্মাননা প্রদান

লন্ডন প্রতিনিধি
মার্চ ২৬, ২০২২ ৯:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

এনআরবি লন্ডন কমিউনিটি হিরোদের সম্মাননা প্রদান করা হয়েছে । গত  বৃহস্পতিবার (২৪মার্চ) পূর্ব লন্ডনের সোনারগাঁও রেস্টুরেন্টে যুক্তরাজ্য ভিত্তিক প্রেশার গ্র“প এনআরবি লন্ডনের উদ্যোগে সংগঠনের সভাপতি আনসার আহমদ উল্লাহ’র সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন লন্ডনের টাওয়ার হ্যামলেটের স্পিকার কাউন্সিলার আহবাব হোসেন ।

এসময় প্রধান অতিথি স্পিকার কাউন্সিলার আহবাব হোসেন বলেন, সংবাদকর্মী ও সাংবাদিকরা বিগত করোনাকালে যেভাবে মানুষ ও কমিউনিটির জন্য নিভৃত ভাবে কাজ করেছেন তা ছিলো উদাহরণের মাতৰা । তারা ভয়কে জয় করে মাঠে ছিলেন ৷

তিনি আরো বলেন যদিও আমরা প্রাতিষ্ঠানিকভাবে তাদের মুল্যায়ন করতে কৃপনতা দেখাই । সাধারণ স¤পাদক আহাদ চৌধুরী বাবুর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, লণ্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক ট্রেজারার এনআরবির মুখপাত্র,আসম মাসুম।

বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক মুস্তাক আলী বাবুল, ক্রীড়া সংগঠক তফাজ্জুল হোসেন আলম, নির্বাহী সদস্য যুক্তরাজ্য কালের কন্ঠের প্রতিনিধি জুয়েল রাজ ও এনআরবির যুগ্ন সভাপতি জামাল আহমদ খান ৷

সম্মাননা অনুষ্ঠানে টাওয়ার হ্যামলেট কাউন্সিলের স্পিকারের পক্ষে ও এনআরবি থেকে কমিউনিটিতে নিরলস ভাবে সেবাদান কারী ২১জন সংবাদকর্মীকে বন্ধুত্ব স্মারক প্রদান করা হয় ।

সম্মাননা প্রাপ্তরা হলেন, সাংবাদিক মুস্তাক আলী বাবুল, আসম মাসুম,জাকির হোসেন কয়েস, সালেহ আহমদ, আব্দুল কাদির মুরাদ, খালিদ হোসেন, ফজলুল হক, আব্দুল হান্নান, মোহাম্মদ মাসুদ উজামান,জামাল খাঁন, রুমানা আফরুজ রাখি, আব্বাস উজামান, তানভির হাসান, হেফাজুল করিম রাকিব, আলাউর রহমান খান, কয়েস আহমদ রুহেল, জুবায়ের খাঁন সেলিম, জি আর সুহেল, একলাসুর রাহমান পাক্কু, রোমেনা আনাম, খালেদ মাসুদ রনি।

এনআরবি লন্ডনের সভাপতি আনসার আহমদ উল্লাহ স্পিকারকে ধন্যবাদ জানান এবং এনআরবি লন্ডন আগামীতে ধারাবাহিকভাবে এ ধরনের আয়োজন, ভালো কাজে উৎসাহ যোগাতে কাজ করবে বলে আশাবাদ রাখেন।

 

Developed By The IT-Zone