ঢাকাFriday , 10 April 2020
আজকের সর্বশেষ সবখবর

একজন জনপ্রতিনিধি আনোয়ার হোসেন মেম্বার

Link Copied!

দিপু আহমেদ,নবীগঞ্জ :    সারা দেশে যখন চাউল চোর চেয়ারম্যান-মেম্বার নিয়ে মিডিয়া তোলপাড় সেখানে একজন ব্যতিক্রমী জনপ্রতিনিধি আনোয়ার হোসেন মেম্বার এলাকাবাসীর মন জয় করে চলেছেন।তিনি নবীগঞ্জ উপজেলার ২ নং পুর্ব বড় ভাকৈর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে বার বার নির্বাচিত মেম্বার। মেম্বার আনোয়ার হোসেন নিজ উদ্যোগে গড়ে তুলেছেন খাদ্য ফান্ড।

ছবি : নবীগঞ্জে মেম্বার আনোয়ার হোসেন দরিদ্রদেরকে খাদ্য সামগ্রীর তোলে দেয়ার পাশাপাশি বিভিন্ন সমাজসেবা কর্মকান্ডকরে যাচ্ছেন।

এলাকার হত দরিদ্র কিংবা মধ্যবিত্ত মানুষেরা যখন অন্যের কাছে হাত পাততে পারেনা মেম্বার আনোয়ার হোসেন তখন তার মোবাইল নাম্বারে কল দিলে তিনি সবার ঘরেঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন। আবার ওয়ার্ডবাসীকে সুরক্ষিত রাখতে জনসমাগম জায়গায় জীবানুনাশক স্প্রে ছিটাচ্ছেন মেম্বার আনোয়ার হোসেন।
মেম্বার আনোয়ার হোসেন এর সাথে এই বিষয়ে কথা হলে তিনি দৈনিক আমার হবিগঞ্জকে জানান, জনগণের পাশে থাকা আমার কর্তব্য।আমি সেটা করার চেষ্টা করে যাচ্ছি। দেশের এই দুর্যোগ মুহুর্তে যেকোন সু-নাগরিকের উচিত মানুষের পাশে থেকে সরকার কে সহযোগিতা করা ।আমি স্বেচ্ছাসেবকদের সাথে নিয়ে সেই কাজটাই করে যাচ্ছি।এই সামাজিক কাজে আমার সাথে সেবা সংগঠনের সদস্যরাও সবসময় কাজ করে যাচ্ছে।