ঢাকামঙ্গলবার , ৯ মার্চ ২০২১

উচাইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন অবসরপ্রাপ্ত শিক্ষক মোহাম্মদ জাকির হোসেন

অনলাইন এডিটর
মার্চ ৯, ২০২১ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

ছবি: উচাইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ জাকির হোসেন।

 

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জ সদর উপজেলার ঐতিহ্যবাহী উচাইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মোহাম্মদ জাকির হোসেন। তিনি উচাইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন শিক্ষক। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জিয়া উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ম্যানেজিং কমিটির সকল সদস্যের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে তাকে বিনা প্রতিদ্বন্ধিতায় সভাপতি নির্বাচিত করা হয়।

তিনি এলাকায় একজন আদর্শবান শিক্ষক এবং সৎ, নিরহংকার ও সজ্জন ব্যক্তি হিসেবে সুপরিচিত। গুণী এই শিক্ষকের অসংখ্য ছাত্রছাত্রী সরকারের নানা উচ্চপদে অধিষ্ঠিত থেকে এবং দেশে-বিদেশে সরকারী, বেসরকারী নানা প্রতিষ্ঠান ও সেক্টরে সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

উল্লেখ্য, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিবের একান্ত সচিব ও উপসচিব মোহাম্মদ আজিজুল ইসলাম (শামীম) তাঁর বড়সন্তান। মোহাম্মদ জাকির হোসেনকে বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত করায় এলাকার বিশিষ্ট মুরুব্বিয়ান, শিক্ষানুরাগী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ তাঁকে ও ম্যানেজিং কমিটির সদস্যদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

নবনির্বাচিত সভাপতি সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

Developed By The IT-Zone