ঢাকামঙ্গলবার , ৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আমার হবিগঞ্জের ৯ জন প্রতিনিধিকে স্টাফ রিপোর্টার হিসেবে পদোন্নতি

প্রেস বিজ্ঞপ্তি
জানুয়ারি ৩, ২০২৩ ৯:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিগত ২০২০ সালের ১৪ এপ্রিল যাত্রা শুরু করে দৈনিক আমার হবিগঞ্জ। প্রতিষ্ঠালগ্ন থেকে পত্রিকাটি দুর্নীতি ও নানা অনিয়মের বিরুদ্ধে নিউজ করছে।

ফলে অভিযুক্তরা ও স্বার্থান্বেষী মহল ক্ষুব্ধ হচ্ছে। কিন্তু এসব প্রতিবেদনকে বানোয়াট বলার অবকাশ নেই। কারণ এসব নিউজের প্রেক্ষিতে প্রশাসন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের তদন্তে প্রতিবেদনগুলোর সত্যতা পাওয়া গেছে।

প্রশাসন কর্তৃক অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতেও দেখা গেছে। আমার হবিগঞ্জ বস্তুনিষ্ঠ ও প্রামাণ্য নিউজ প্রকাশে অঙ্গীকারবদ্ধ। কোনও প্রতিনিধির ভুল বা মিথ্যা সংবাদ প্রকাশিত হলে তাকে ডাইরেক্ট বহিষ্কার করা হয়। এক্ষেত্রে জিরো টলারেন্স।

যা ই হোক, ২০২২ মহাকালের আবর্তে বিলীন হয়ে এসেছে নতুন বছর ২০২৩। বিগত বছরের কাজের মূল্যায়ন করে নতুন বছরে নিয়োগ, পদোন্নতি, ইনক্রিমেন্ট ইত্যাদি রুটিন কাজ। আমার হবিগঞ্জ এর ব্যতিক্রম নয়।

আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আমার হবিগঞ্জের প্রতিনিধিদের বিগত ২০২২ সালের পারফরমেন্স ও ডেডিকেশন বিবেচনায় ৯ জন (নয়) প্রতিনিধিকে ‘স্টাফ রিপোর্টার’ হিসেবে পদোন্নতি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে আমার হবিগঞ্জ ব্যবস্থাপনা কর্তৃপক্ষ।

নব পদোন্নতিপ্রাপ্ত স্টাফ রিপোর্টারগণ হলেন: ১ মোঃ খায়রুল ইসলাম সাব্বির (সদর) ২ ইমদাদুল হোসেন খান (বানিয়াচং) ৩ এম এ ওয়াহেদ (লাখাই) ৪ এফ এম খন্দকার মায়া (চুনারুঘাট) ৫ জালাল উদ্দিন লস্কর (মাধবপুর) ৬ মুহিন শিপন (শায়েস্তাগঞ্জ ) ৭ মোফাজ্জল ইসলাম সজীব (নবীগঞ্জ) ৮ দিলোয়ার হোসেন (আজমিরীগঞ্জ ) এবং ৯ সিদ্দিকুর রহমান মাসুম (বাহুবল)। আমার হবিগঞ্জে নব পদোন্নতিপ্রাপ্ত স্টাফ রিপোর্টারদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

Developed By The IT-Zone