ঢাকাসোমবার , ৭ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আত্মসাতকৃত ৮’শ পরিবারের ত্রাণসামগ্রী ফিরিয়ে দিলেন চেয়ারম্যান নলিউর রহমান তালুকদার

স্টাফ রিপোর্টার
নভেম্বর ৭, ২০২২ ৯:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদ প্রকাশের পর আজমিরীগঞ্জে ৮শ’ পরিবারের মাঝে বন্যাকলীন ত্রাণ বিতরণ করেছেন ইউপি নলিউর
রহমান তালুকদার।

রবিবার (৬নভেম্বর) স্থানীয় শিবপাশা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা সালেহা সুমী, ইউপি চেয়ারম্যান নলিউর রহমান তালুকদারসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

এর আগে গত ৩১ অক্টোবর ‘আজমিরীগঞ্জের শিবপাশা ইউনিয়নের চেয়ারম্যান নলিউর রহমান তালুকদারের বিরুদ্ধে ত্রান সামগ্রী আত্মসাতের অভিযোগ’ শিরোনামে সংবাদ প্রকাশ করে দৈনিক আমার হবিগঞ্জ।

উল্লেখ্য, গত ২৩ জুন বন্যার ক্ষতিগ্রস্ত প্রায় ৮’শ পরিবারের জন্য জন্য ত্রাণসামগ্রী বরাদ্দ দেন আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী  কর্মকর্তা।

কিন্তু সংশ্লিষ্টদের অবগত না করেই নিজের ইচ্ছামাফিক তালিকা করে ত্রাণসামগ্রী বিতরণ না করেই তা চেয়ারম্যান নিজেই আত্মসাৎ করেন। এ ঘটনাটির প্রতিবাদে স্থানীয় গ্রামবাসীরা জেলা প্রশাসক বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বিষয়টি দৈনিক আমার হবিগঞ্জের দৃষ্টিগোচর হলে গত ৩১ অক্টোবর সংবাদ প্রকাশ করা হয়। কিন্তু এর আগেই ত্রাণ বিতরণ করা হয়েছে মর্মে ১ নভেম্বর স্থানীয় কয়েকটি পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানান চেয়ারম্যান নলিউর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা সালেহা সুমী জানান, গত সমন্বয় সভায় বন্যাকালীন সময়ের ত্রাণসামগ্রী দ্রুত বিতরণের নির্দেশ দেয়া হয়। এরপরই গতকাল রবিবার বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

Developed By The IT-Zone