ঢাকাThursday , 26 March 2020

আজমিরীগঞ্জ সড়কে বাস উল্টে খাদে পড়ে আহত অর্ধশতাধিক যাত্রী

Link Copied!

আজমিরীগঞ্জ প্রতিনিধি :  আজমিরীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে অর্ধশতাধিত যাত্রী। বৃহস্পতিবার (২৬)মার্চ ভোর ৪.৩০ মিনিটের সময় আজমিরীগঞ্জের বিরাট নয়াবন নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। জানা যায়,দীর্ঘ ছুটির ফাঁদে পড়ায় ঢাকায় বসবাসরত আজমিরীগঞ্জ ও পার্শ্ববর্তী জেলা কিশোগঞ্জের অনেক চাকুরীজীবি ও নানা পেশার মানুষ বাড়িতে আসার জন্য ঢাকা হতে আজমিরীগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে উল্রিথিত স্থানে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান পাশে ছিটকে পড়ে। এতে ওই বাসে থাকা প্রায় অর্ধশতাধিক যাত্রী আহত হয়।

খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করেন। এদের মধ্যে থেকে গুরুতর আহত অবস্থায় ৫জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গাড়িতে থাকা এক যাত্রী দৈনিক আমার হবিগঞ্জ কে জানান,চোখে ঘুম নিয়ে গাড়ির চালক গাড়ি চালাচ্ছিলেন।

 

বার বার তাকে নিষেধ করার পরেও সে যাত্রীদের কোনো কথা শুনে নি। আর বাসের গতিও ছিল অনেক বেশি। আজমিরীগঞ্জের বিরাট নয়াবন নামক স্থানে আসা মাত্রই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় বাসটি। এতে উল্রিথিত পরিমানের যাত্রীরা আহত হন।আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার দুর্ঘটনার বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।