ঢাকাWednesday , 24 June 2020
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা সমাজসেবা কার্যালয়ের রোগী কল্যাণ সমিতির সহযোগিতায় কোভিড ১৯ টেস্টিং বুথ উদ্বোধন

Link Copied!

দিলোয়ার হোসেন।। আজ ২৪জুন সকাল ১১ ঘটিকায় সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তা ডাঃ সুদর্শন সেন এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা জনাব নাজমুল হাসান উপস্থিত হয়ে ফিতা কেটে কোভিড ১৯ টেস্টিং বুথ উদ্বোধন করেন ।

ছবিঃ কোভিড ১৯ টেস্টিং বুথ উদ্বোধন ।

এ বিষয়ে ডাঃ সুদর্শন সেন দৈনিক আমার হবিগঞ্জকে বলেন, আজমিরীগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয়ের রোগী কল্যাণ সমিতির উদ্যোগে কোভিড ১৯ টেস্টিং বুথ তৈরি করা হয় । আমার ব্যক্তিগত পক্ষ থেকে উনাদের অভিনন্দন জানাই । এতে করে করোনা সন্দেহ জনক রোগীদের অন্যান্য রোগীদের থেকে সহজে আলাদা করতে পারবো এবং সকল ডাক্তার ও স্বাস্থ্য কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা ঝুঁকি কিছুটা কম হবে ।

সমাজসেবা কর্মকর্তা জনাব নাজমুল হাসান বলেন, সমাজের মানুষের স্বাস্থ্য সুরক্ষা এবং সমাজ সেবা মূলক কার্যক্রমের জন্য সরকারের কোন ত্রুটি কম নেই । আমরা এই আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ কমপ্লেক্সের ভিতরে সকল কর্মকর্তা কর্মচারীদের মধ্যে ২০০ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস, এক বক্স করে টিস্যু বিতরণ করবো ।

উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সৌরভ বিশ্বাস , ডাঃ ফারহান লিয়াকত অনিক, ডাঃ নাজমুল হোসেন, ডাঃ মনির হোসেন, ডাঃ কামরুপ ইসলাম, স্যানেটারী ইন্সপেক্টর আমজাদ হোসেন, নমুনা সংগ্রহকারী মোঃ লিটন মিয়া । সার্বিক সহযোগিতায় ছিলেন ইউনিয়ন সমাজসেবা কর্মকর্তা শেখ মাসুদ হোসেন ।