ঢাকাশনিবার , ১১ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন : নেতা-কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য

ইমদাদুল হোসেন খান
জুন ১১, ২০২২ ১০:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

আগামী রবিবার (১২জুন ) অনুষ্ঠিত হতে যাচ্ছে আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। এ সম্মেলনকে ঘিরে আওয়ামীলীগসহ সহযোগী সংগঠন সমূহের নেতৃবৃন্দ মধ্যে প্রাণচাঞ্চল্য বিরাজ করছে। সম্মেলন সফল করতে প্রতিদিনই কোনো না কোনো কর্মসূচী পালন করা হচ্ছে।

এছাড়া নেতা-কর্মীরা বিভিন্নজনের ছবি সম্বলিত রঙিন ফেস্টুন পোস্ট করে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাই শীর্ষক প্রচারণা চালাচ্ছেন। এসব কারণে সম্মেলন নিয়ে সাধারণ মানুষের মাঝেও আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে।

চায়ের দোকানের আড্ডা থেকে শুরু করে সর্বত্র এখন সম্মেলনকে ঘিরেই আলোচনা-সমালোচনার ঝড় বইছে। সম্মেলনকে সামনে রেখে গত শুক্রবার (১০ জুন) বানিয়াচং-আজমিরীগঞ্জ নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খানকে নিয়ে বিশেষ সভা করেছেন আজমিরীগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামীলীগসহ সহযোগী সংগঠন সমূহের নেতা-কর্মীরা।

সভা ছাড়াও নেতা-কর্মীদের নিয়ে সম্মেলনস্থলের সাজসজ্জার কার্যক্রম পরিদর্শন করেন আব্দুল মজিদ খান এমপি। আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে জেলা কমিটির নেতৃবৃন্দ ছাড়াও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করার কথা রয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

আসন্ন সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাই উল্লেখ করে যাদের নাম এবং ছবি দিয়ে নেতা-কর্মীরা ফেসবুকে প্রচারণা চালিয়েছেন তাদের মধ্যে সভাপতি হিসেবে একমাত্র বর্তমান সভাপতি কাকাইলছেও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিছবাহ উদ্দিন ভূঁইয়ার নাম পাওয়া গেছে। দ্বিতীয় কাউকে নিয়ে কেউ এমন প্রচারণা চালাতে দেখা যায়নি।

সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চান মর্মে যাদের নাম ও ছবি দিয়ে নেতা-কর্মীরা প্রচারণা চালাচ্ছেন তারা হলেন বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মনোয়ার আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মতুর্জা হাসান, ডাঃ মোঃ লোকমান মিয়া, জেলা পরিষদের সদস্য মোঃ নজমুল হাসান, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ তফছির মিয়া ।

তবে শেষ পর্যন্ত কারা প্রার্থী হন তা দেখতে অপেক্ষা করতে হবে সম্মেলনের কাউন্সিল অধিবেশন পর্যন্ত।

Developed By The IT-Zone