ঢাকাSaturday , 9 December 2023
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে ২ জুয়া নিয়ন্ত্রণকারীর ১৫ দিনের কারাদণ্ড

Link Copied!

আজমিরীগঞ্জে ভারতের শীলং,আসাম,খানপাড়া থেকে অনলাইনের মাধ্যমে এন্ডিং তীর জুয়া খেলায় আসক্ত হয়ে সর্বশান্ত এলাকাবাসী।লোভনীয় অর্থ জয়ের সম্ভাবনার লোভ দেখিয়ে হাতিয়ে নেওয়া হচ্ছে লক্ষ লক্ষ টাকা। জুয়ার ফাদে সবকিছু হারিয়ে নিঃস্ব হওয়ার সংখ্যাটাও কম নয়।

এই তীর জুয়া নিয়ন্ত্রনে শুক্রবার (৮ ডিসেম্বর) আজমিরীগঞ্জ বাজারে বিভিন্ন জায়গায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। আজমিরীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শফিকুল ইসলাম উক্ত আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালতে আজমিরীগঞ্জ মধ্যবাজারস্থ তিন্নি রেস্টুরেন্ট ( খাসাড়ী ঘর) অনলাইন তীর জুয়া নিয়ন্ত্রণকারী ১. মো. আলী আক্তার (৪০), পিতা আল্লাদ মিয়া সাং- নগর, ২. আশিকুর রহমান (২৮), পিতা মো. আলফু মিয়া, সাং নগর, আজমিরীগঞ্জকে জুয়া পরিচালনার সময় আটক করে জুয়া আইন, ১৮৬৭ এর ৪ ধারা মোতাবেক প্রত্যেককে ৫০ টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয় এবং জুয়া নিয়ন্ত্রণে ব্যবহারিত ২ টি মোবাইল জব্দ করা হয়।

ভ্রাম্যমান আদালতে জুয়াড়ী আটক ও কারাদণ্ডাদেশের বিষয়টি নিশ্চিত করে আজমিরীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শফিকুল ইসলাম জানান ভবিষ্যতে অনলাইন তীর জুয়া নিয়ন্ত্রণে প্রশাসন কঠোর অবস্থানে থাকবে সাথে সাথে স্হানীয় সচেতন মহলকে জুয়াড়ীদের সম্পর্কে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য প্রশাসনের পক্ষ থেকে আহবান জানান।

ভ্রাম্যমাণ আদালতে এস আই জয়ন্ত তালুকদারের নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষায় আজমিরীগঞ্জ থানা পুলিশের একটি টিম সার্বিক নিরাপত্তা প্রদান করে।