ঢাকাসোমবার , ২৫ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত ওসি মাসুক আলী’র মতবিনিময় সভা

দিলোয়ার হোসেন,আজমিরীগঞ্জ
এপ্রিল ২৫, ২০২২ ৯:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আজমিরীগঞ্জ থানায় সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ মাসুক আলী আজমিরীগঞ্জ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন । সোমবার (২৫ এপ্রিল) আজমিরীগঞ্জ থানার ওসি মাসুক আলীর নিজস্ব কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় ওসি মাসুক আলী সাংবাদিকদের মাধ্যমে আজমিরীগঞ্জ উপজেলার পৌরসভা ও ইউনিয়নের বিস্তারিত তথ্য সম্পর্কে অবগত হয় এবং সাংবাদিকদের সাথে নিয়ে আজমিরীগঞ্জ থানা এলাকাকে একটি মডেল থানায় রুপান্তর করার ইচ্ছা প্রকাশ করেন। সাংবাদিকদের পক্ষেও তাকে সর্বাত্মক সহযোগিতার মাধ্যমে কাজ করার নিশ্চয়তা প্রদান করা হয়।

মতবিনিময় সভায় ওসি মাসুক আলী ছাড়াও আজমিরীগঞ্জ থানার তদন্ত অফিসার মোহাম্মদ হানিফ,এস,এই জয়ন্ত তালুকদার,প্রেসক্লাব সাধারন সম্পাদক ও যায় যায় দিন পত্রিকার আজমিরীগঞ্জ প্রতিনিধি আবুহেনা, প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক নয়া-শতাব্দী পত্রিকার আজমিরীগঞ্জ প্রতিনিধি ফরহাদ চৌধুরী, সাবেক প্রেসক্লাব সভাপতি ও বিজনেস স্টান্ডার্ড পত্রিকার আজমিরীগঞ্জ প্রতিনিধি স্বপন বনিক, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক গণকণ্ঠ পত্রিকার আজমিরীগঞ্জ প্রতিনিধি এবায়দুর রহমান রাসেল, দৈনিক খোলা কাগজ পত্রিকার আজমিরীগঞ্জ প্রতিনিধি এনামুল হক মিলাদ,দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার আজমিরীগঞ্জ প্রতিনিধি দিলোয়ার হোসেন, শ্যামল সিলেট পত্রিকার আজমিরীগঞ্জ প্রতিনিধি জিহান আহমেদ সেন্টু এবং দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকার আজমিরীগঞ্জ প্রতিনিধি এস,কে কাউসার আহমেদ উপস্থিত ছিলেন।

Developed By The IT-Zone