ঢাকারবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান : ১৮টি মামলায় জরিমানা আদায়

দিলোয়ার হোসেন,আজমিরীগঞ্জ
সেপ্টেম্বর ১৮, ২০২২ ৭:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আজমিরীগঞ্জ বাজারে রবিবার (১৮ সেপ্টেম্বর) সারাদিন ব্যাপী ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে মোট ১৮ টি মামলায় ১০হাজার ৩শ ৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আজমিরীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম উক্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

আজমিরীগঞ্জ বাজারে ফুটপাত ও রাস্তা সংলগ্ন ড্রেইনে অবৈধভাবে গড়ে উঠা অস্থায়ী দোকান,বাজারের যত্রতত্র রিক্সা-ইজিবাইক রাখায় এই মামলাগুলির মাধ্যমে জরিমানা প্রদান করা হয় এবং অপ্রাপ্ত বয়স্ক রিক্সা-ইজিবাইক চালকদের সতর্ক করে ভবিষ্যতে এ ধরণের কাজ থেকে বিরত থাকতে নির্দেশ দেওয়া হয়।

এছাড়াও আজমিরীগঞ্জ বাজারে বিভিন্ন সারের দোকানে উপজেলা কৃষি কর্মকর্তা বনি আমিন খানের উপস্থিতিতে সার বিক্রির প্রক্রিয়া,সঠিক মূল্য তালিকা না থাকায় সারের ডিলার ও খুচরা ব্যবসায়ীদের কাছ থেকে বিভিন্ন মামলায় জরিমানা আদায় করা হয় এবং ভবিষ্যতে সঠিক প্রক্রিয়া মেনে মূল্য তালিকা হালনাগাদ করে সার বিক্রয়ের নির্দেশ দেয়া হয়।

আজমিরীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম দৈনিক আমার হবিগঞ্জকে বলেন,আসন্ন দুর্গাপূজার সার্বিক নিরাপত্তা,আজমিরীগঞ্জ বাজারে অবৈধভাবে ফুটপাত দখলবাজদের এবং সাধারণ কৃষকরা যাতে করে কৃষিপণ্য নায্যমূল্যে পায় সেজন্য সারসহ সব ধরনের কূষিজ পন্যের দোকানে আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনের নিয়মিত অভিযান অব্যহত থাকবে।

আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলীর নেতৃত্বে উক্ত ভ্রাম্যমাণ আদালতের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা হয়।

Developed By The IT-Zone