ঢাকাThursday , 11 June 2020
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে বিদ্যুৎপৃষ্ট হয়ে মেধাবী ছাত্র নিহত

Link Copied!

মামুনুর রশীদ :  আজমিরীগঞ্জের সদর ইউনিয়নের রনিয়া গ্রামের  দয়াল মিয়ার ছেলে মোহন মিয়া (২০)বৃহস্পতিবার ১১জুন ভোর ৫ টার দিকে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে মারা গেছেন।
মৃত হোমন মিয়া সদ্য প্রকাশিত হওয়া এসএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে ৩.৫০ পেয়ে পাশ করেছে।
খোঁজ নিয়া জানা যায়  , মোহন মিয়া সারারাত এসআই বিদ্যুৎ কুমার দাশের নেতৃত্বে একদল পুলিশের সাথে
ইজিবাইক নিয়ে ডিউটিতে ছিলো।
ভোর ৫ টার দিকে ডিউটি শেষে ইজিবাইক চার্জে লাগানোর সময় বৈদ্যুতিক শক খেয়ে ঘটনা স্থলেই মারা যায়।
বিষয়টি এসআই বিদ্যুৎ কুমার দাশ দৈনিক আমার হবিগঞ্জকে  নিশ্চিত করেছেন।

ছবি : নিহত মোহন মিয়ার ফাইল ছবি

এদিকে এঘটনার তদন্তে নিয়োজিত এসআই ইদ্রিস আলি দৈনিক আমার হবিগঞ্জকে জানান মোহন মিয়ার মৃত্যুটি একটি অপমৃত্যুর রেকর্ড করা হয়েছে।তার পরিবারের দাবি অনুযায়ী স্থানীয় এমপি আব্দুল মজিদ খান ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তার অনুমতি নিয়ে পোস্টমর্টেম না করে দাফন করার নির্দেশ দেওয়া হয়েছে।

অসাধারণ মেধাবী, মোহন মিয়া পড়াশোনার পাশাপাশি দরিদ্র বাবাকে  ইজি বাইক চালিয়ে  টানাপোড়েনের সংসারে সাপোর্ট দিত। তার বাবা  দয়াল মিয়া দরিদ্র কৃষক । অন্যের জমি বর্গা দিয়ে চাষাবাদ করে জীবিকা নির্বাহ করে।পাশাপাশি ছেলে মোহন মিয়া ইজিবাইক চালিয়ে আসছে প্রায় দুই বছর যাবত।

এরই মধ্যে মোহন মিয়াই হয়ে উঠে পরিবারের প্রধান উপার্জনক্ষম ব্যক্তি। ছেলে হারানোন বেদনায় তার পরিবার শোকে মুহ্যমান। তার শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাতে এলাকার স্থানীয় জনপ্রতিনিধি ও বিশিষ্ট ব্যক্তিবর্গ সমবেত হয়েছেন।

সাবেক উপজেলা চেয়ারম্যান আলাউদ্দিন মিয়া দৈনিক আমার হবিগঞ্জকে বলেন, ছেলেটি অত্যান্ত ভাল ও মেধাবী ছিলো। খবর পেয়ে আমি দ্রুত সমবেদনা জানাতে চলে এসেছি। এবং তার পরিবারের দাবি ছেলেকে যেন পোস্টমর্টেম না করা হয় সে জন্য সার্কেল এএসপিস সাথে কথা অনুরোধ জানিয়েছি।
এদিকে তার পরিবারকে আর্থিক সযোগিতা দেওয়ার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে অনুরোধ জানিয়ে এলাকাবাসী।